জবিস্থ বরগুনা জেলা ছাত্রকল্যাণের সভাপতি আমান, সম্পাদক তরিকুল
প্রকাশ : ২৭ মে ২০২৩, ১৩:২৫
জবিস্থ বরগুনা জেলা ছাত্রকল্যাণের সভাপতি আমান, সম্পাদক তরিকুল
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত বরগুনা জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘বরগুনা জেলা ছাত্রকল্যাণ পরিষদ’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হিসেবে খাইরুল আমান এবং সাধারণ সম্পাদক হিসেবে মো. তরিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন।


বৃহস্পতিবার (২৫ মে) সংগঠন সূত্রে এ তথ্য জানা যায়। এদিন সদ্য সাবেক সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার আকাশ, সংগঠনটির উপদেষ্টা সহকারী পুলিশ কমিশনার আরিফুল ইসলাম রনি, জবির গণিত বিভাগের সহযোগী অধ্যাপক মো. আশরাফুল ইসলাম, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের শিক্ষা কর্মকর্তা মো. তরিকুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন কমিটির অনুমোদন করা হয়।


নতুন কমিটিতে সহ সভাপতি হিসেবে মো. বায়জিদ, তৌফিকুল ইসলাম হৃদয়, জান্নাতুল ফেরদৌস রাব্বী, জে এ অভি, তারিকুল ইসলাম জনি, সাবিকুন নাহার আয়শা, আনিকা আক্তার রানু, এলিন জাহান উল্কা, নাজনিন নাহার রিপা, আরোবি সালাম, শিরিন আক্তার, মেহেদী হাসান সজীব, ঈশিতা জাহান, রিজওয়ান রিজু, শায়ান্ত জিকে, হাসান মাহমুদ, রফিকুল ইয়াসিন, পুলক কীর্তনিয়া, মারজিয়া ইসলাম, প্রিয়াঙ্কা তিথি নির্বাচিত হয়েছেন।


এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ইমাম হাসান, সোয়েবুল ইসলাম, এ এম নাইম মাহমুদ; সাংগঠনিক সম্পাদক পদে আল ইবনে সিনা, আল নোমান আলিফ দপ্তর সম্পাদক হিসেবে নাসরুম ফাতেহা ঐশী এবং প্রচার সম্পাদক হিসেবে সোহেল রানা নির্বাচিত হয়েছেন।


নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম বলেন, বরগুনা জেলার জবিয়ান ভাই-বোনদের জন্যে দৃঢ়ভাবে কাজ করার সুযোগ দেওয়ার জন্য স্যার, ছাত্র উপদেষ্টা এবং সিনিয়রদের প্রতি কৃতজ্ঞতা। সাংগঠনিক শৃঙ্খলা,গতিশীলতা এবং সুষ্ঠুভাবে সংগঠন পরিচালনার জন্য সবার সহযোগিতা আশা করছি।


বিবার্তা/এহসান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com