ইন্দুরকানীতে অটোভ্যান চালক হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন
প্রকাশ : ১৭ মে ২০২৪, ১৬:১৯
ইন্দুরকানীতে অটোভ্যান চালক হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন
ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের ইন্দুরকানীতে অটোভ্যান চালক ইমরান খান হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। ইমরান ইন্দুরকানী উপজেলার পত্তাশী ইউনিয়নের চরনী পত্তাশী গ্রামের সোমেদ খানের ছেলে। অভিযুক্ত ফাহাদ শেখ মোরেলগঞ্জ উপজেলার আমতলা গ্রামের বাসিন্দা সেলিম শেখের ছেলে।


১৭ মে, শুক্রবার সকালে পত্তাশী মানব কল্যাণ ফাউন্ডেশন ও বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন পত্তাশী এর উদ্যোগে স্থানীয় পত্তাশী ইউনিয়ন পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


এসময় বিপুল সংখ্যক নারী পুরুষ এই মানববন্ধন অংশগ্রহণ করে। মানববন্ধনে বক্তব্য বাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাড. এম মতিউর রহমান, পত্তাশী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাওলাদার মোয়াজ্জেম হোসেন, মাস্টার শাহিন হাওলাদার, মাস্টার আলী হোসেন, বশির আহমেদ, সবুজ, শ্রমিক নেতা সেলিম।


উল্লেথ্য, গত সোমবার রাতে ইমরান তার অটোরিকশায় সুপারি নিয়ে মোরেলগঞ্জ যাচ্ছিলেন। এসময় আমতলা সড়কের মাথায় ফাহাদ শেখের ভ্যানে ইমরানের অটোরিকশার ধাক্কা লাগে। এতে ফাহাদ সাথে ইমরানের মধ্যে কথাকাটি হয়। পরে ফাহাত উত্তেজিত হয়ে ভ্যান চালক ইমরানকে ছুরি দিয়ে আঘাত করে। এতে গুরুত্বর জখম হন অটোচালক ইমরান। স্থানীয়রা উদ্ধার করে বাগেরহাট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ইমরানের পিতা সোমেদ খান বাদী হয়ে বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানায় মামলা করেন এবং ফাহাদকে গ্রেফতার করে মোরেলগঞ্জ থানা পুলিশ।


বিবার্তা/রেজা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com