নোবিপ্রবিতে প্রথমবারের মতো সি-ফুড ফেস্টিভ্যাল অনুষ্ঠিত
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:২০
নোবিপ্রবিতে প্রথমবারের মতো সি-ফুড ফেস্টিভ্যাল অনুষ্ঠিত
নোবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘দেশীয় খাবারের পুষ্টিগুণ, সি-ফুড সংযোজনে বাড়বে বহুগুণ’ স্লোগানকে প্রতিপাদ্য করে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সী-ফুড ফেস্টিভ্যাল ২০২৩ এর আয়োজন করা হয়েছে।


আজ সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের মৎস্য ও সামুদ্রিক বিজ্ঞান বিভাগের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন সংলগ্ন গোল চত্বরে এটি অনুষ্ঠিত হয়। বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড.মো.আতিকুর রহমান ভূঞার সভাপতিত্বে উক্ত ফেস্টিভ্যালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. মো. দিদার-উল-আলম।


সি-ফুড ফেস্টিভ্যালের আহবায়ক ও সংশ্লিষ্ট গবেষণা কাজেরা প্রধান গবেষক প্রফেসর ড. আবদুল্লাহ-আল মামুনের পরিচালনায় উক্ত ফেস্টিভ্যালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবির উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী।


অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ও শিক্ষা বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, অ্যাগ্রিকালচার বিভাগের প্রফেসর ড. গাজী মো. মহসিন, নোয়াখালী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক জনাব মো. শহিদুল হক, বিএডিসি, সুবর্ণচরের প্রকল্প পরিচালক মো.আজিম উদ্দিনসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা।


ফেস্টিভ্যাল উপলক্ষে নোবিপ্রবি প্রশাসনিক ভবনের সামনে ফিস পাউডার এবং সি-উইডের সংযোজনে বিভিন্ন রেসিপির দেশীয় খাবার ১৫ টি স্টলে উপস্থাপন করা হয়েছ। এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যসহ ফেস্টিভ্যালে আগত অন্যান্য অতিথিবৃন্দ স্টল সমূহ পরিদর্শন করেন। উক্ত ফেস্টিভ্যালে সাধরণ ভোক্তাদের থেকে খাবারের মান অনুযায়ী মতামত গ্রহণ করা হয় এবং খাবারের গুণগত মানের বিবেচনার ভিত্তিতে বিভিন্ন স্টল থেকে সেরা ৩ জনকে পুরস্কৃত করা হয়।


বিবার্তা/সুমন/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com