বাঁধন জবি ইউনিটের নতুন কমিটি গঠন
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৪৩
বাঁধন জবি ইউনিটের নতুন কমিটি গঠন
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধন’ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ইউনিটের কার্যকরী কমিটি-২০২৩ গঠিত হয়েছে।


কমিটিতে ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের রবিউল ইসলামকে সভাপতি ও উদ্ভিদবিজ্ঞান বিভাগের একই শিক্ষাবর্ষের আলেমা খাতুনকে সাধারণ সম্পাদক এবং জোনাল প্রতিনিধি হিসেবে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী পল্লব কুমার দেবাশীষ দায়িত্ব পেয়েছেন।


১২ ফেব্রুয়ারি, রবিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে বাঁধন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইউনিটের চতুর্দশ ডোনার সংবর্ধনা, নবীন বরণ ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে নতুন কমিটি ঘোষণা করেন সংগঠনটির প্রধান শিক্ষা উপদেষ্টা মো. আব্দুল মান্নান। এসময় সদ্য সাবেক সভাপতি ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক নতুন কমিটিকে দায়িত্ব হস্তান্তর করেন।


নবগঠিত এই কমিটি অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি বিশ্বজিৎ দাস ও মোহাম্মদ আলী, সহ-সাধারণ সম্পাদক রবিউল আওয়াল, সাংগঠনিক সম্পাদক রিয়াজ ভূঁইয়া, সহ-সাংগঠনিক সম্পাদক মো. আবু রায়হান রতন, কোষাধ্যক্ষ এনামুল হক বিজয়, দপ্তর সম্পাদক হাসিবুজ্জামান রিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মেহেদী হাসান, তথ্য ও শিক্ষা সম্পাদক তাসনিমুল হাসান নিশাদ।


এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন নদীয়া ইসলাম, শাহরিয়ার ইমন, মো. নিয়াজ মৃধা, শেখ রিদওয়ানুল করিম, শামসুল আলম মারুফ।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মো. ইমদাদুল হক বলেন, বাঁধন স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে অনেক ভালো কাজ করে আসছে। অন্যান্য বিশ্ববিদ্যালয়ে বাঁধনের হল ভিত্তিক সাংগঠনিক কার্যক্রম রয়েছে। এতে তারা আরও বেশি কাজের সুযোগ পায়। আমাদের একমাত্র হলেও প্রায় ১২১‘শ ছাত্রী থাকে। বাঁধন যদি আমাদের কাছে প্রস্তাবনা নিয়ে আসে, তাহলে সেখানেও সাংগঠনিক কার্যক্রম পরিচালনায় আমরা সর্বাত্মক সহযোগিতা করবো।


বাঁধন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সদ্য সাবেক সভাপতি মাহিয়ান এ. কে. মাহমুদের সভাপতিত্বে ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক সুরাইয়া আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন- বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল, সংগঠনের জবি ইউনিটের প্রধান উপদেষ্টা মো. আব্দুল মান্নান, শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহীম ফরাজী ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন উপস্থিত ছিলেন।


এর আগে অনুষ্ঠানের শুরুতে উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক এর নেতৃত্বে একটি র‌্যালি নেতৃত্বে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে। দায়িত্ব হস্তান্তর শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


বিবার্তা/এহসান/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com