আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটি
প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০১৮, ১৬:২১
আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটি
যুক্তরাষ্ট্র প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশীদের সংগঠন 'আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাব'র (এবিপিসি) নতুন কমিটি গঠিত হয়েছে। ২০১৯-২০২০ সালের কার্যকরী পরিষদের নির্বাচনে লাবলু আনসার (বাংলাদেশ প্রতিদিন) সভাপতি এবং শহীদুল ইসলাম (ইত্তেফাক) সাধারণ সম্পাদক হিসাবে পুনরায় নির্বাচিত হয়েছেন।


কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় স্থানীয় সময় বৃহস্পতিবার নির্বাচন কমিশন কার্যকরী পরিষদের ১১টি পদে সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করে।


নির্বাচিত অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মীর ই. ওয়াজিদ শিবলী (বাংলা টিভি), সহ-সভাপতি আকবর হায়দার কিরণ (ভয়েস অব আমেরিকা), যুগ্ম সম্পাদক রিজু মোহাম্মদ (বাংলা টিভি), কোষাধ্যক্ষ মো. আবুল কাশেম (বাংলাদেশ প্রতিদিন), সাংগঠনিক সম্পাদক কানু দত্ত (এটিএন বাংলা) এবং সদস্য শিব্বির আহমেদ (খবর ডটকম), আজিম উদ্দিন অভি (বাংলা ভিশন), ফারহানা চৌধুরী (এখন সময়) ও তপন চৌধুরী (নারী ইউএসএ)।


গত ২২ ডিসেম্বর নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী ২৯ ডিসেম্বর শনিবার নির্বাচন হওয়ার কথা ছিল। ২৬ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার বাছাই শেষে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় প্রধান নির্বাচন কমিশনার মুক্তিযোদ্ধা রাশেদ আহম্মেদ (চ্যানেল আই) আনুষ্ঠানিকভাবে সবাইকে নির্বাচিত ঘোষণা করেন।


উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে রাশেদ আহম্মেদকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। নির্বাচন কমিশনের অন্য দুই সদস্য হলেন- মিশুক সেলিম (বাংলা টিভি) ও জাহেদ শরীফ (নোঙর টিভি)।


একই নামে আরো একটি নিউইয়র্ক-বাংলাদেশ প্রেসক্লাব এবং আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিনসহ ৪টি সংগঠন রয়েছে।


বিবার্তা/খোকন/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com