শিরোনাম
মালদ্বীপে বাংলাদেশের বিজয় দিবস পালন
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০১৮, ১৭:১৫
মালদ্বীপে বাংলাদেশের বিজয় দিবস পালন
মালদ্বীপ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মালদ্বীপে বাংলাদেশের ৪৮তম বিজয় দিবস পালন ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনী সভা করেছেন আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা। এ উপলক্ষে গত শুক্রবার দেশটির রাজধানী মালের আহম্মেদীয়া ইন্টারন্যাশনাল স্কুলের হল রুমে আলোচনা সভার আয়োজন করা হয়।


মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি দুলাল মাদবরের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রনি নন্দীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগের উপদেষ্টা সিনিয়র শিক্ষক মীর সাইফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন মালদ্বীপ জাতীয় হ্যান্ডবল দলের প্রধান কোচ আমজাদ হোসেন, মালদ্বীপ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সংগীত শিক্ষক মো. শফিকুল ইসলাম, মো. কাউছার হোসেন, সহ-সভাপতি আকবর হোসেন এবং সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম।


প্রধান অতিথির বক্তৃতায় মীর সাইফুল ইসলাম বলেন, "সবার সম্মিলিত প্রচেষ্টায় দেশকে সুখী সমৃদ্ধ সোনার বাংলায় পরিণত করতে হবে। দলমত নির্বিশেষে মুক্তিযুদ্ধের লক্ষ্য ও চেতনা বাস্তবায়নের জন্য প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল আওয়ামী লীগকে এবারো ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। তাতেই আমাদের দেশের জন্য আত্মোৎসর্গকারী শহীদদের আত্মা শান্তি পাবে।"



অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ফাইজুর রহমান ফরেজ, সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক মনির হোসেন, অর্থ সম্পাদক সুমন হোসেন, সদস্য নুরে আলম রিন্টু, সাদেক হোসেন, গাজী জাহিদ, এ আর মামুন আনিস, নুরে আলম ভূঁইয়া, মো. সুজন, মিজান মোল্লা, জাকির হোসেন, মুজিবুর রহমান, অন্যান্য অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ও প্রবাসী বাংলাদেশিরা।


বিবার্তা/রনি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com