সৌদি পতাকায় সম্মান জানানোয় বাংলাদেশি পুরষ্কৃত
প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৮, ১৯:৫০
সৌদি পতাকায় সম্মান জানানোয় বাংলাদেশি পুরষ্কৃত
সৌদি আরব প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সম্প্রতি সৌদি আরবের দাম্মামে সৌদি পতাকাকে শ্রদ্ধা ও সন্মান দেখানোয় বাংলাদেশি পরিচ্ছন্নতাকর্মী মোহাম্মদ মুলতাজিমকে পুরস্কৃত করেছেন পশ্চিমাঞ্চলীয় প্রদেশের মেয়র ফাহাদ বিন মোহাম্মদ আল জুবায়ের।


প্রচণ্ড ঝড় ও বাতাসে সৌদি আরবের পতাকা নিচে পড়ে গেলে রাস্তায় কর্মরত পরিচ্ছন্নতাকর্মী বাংলাদেশি মুলতাজিম কাজ ফেলে ছুটে গিয়ে পতাকাটি কাঁধে জড়িয়ে নেয়। এ দৃশ্য দেখে কোনো এক সৌদি নাগরিক ছবি তুলে ফেলেন। আর সেই ছবি বিভিন্ন ওয়েব সাইটে ছড়িয়ে পড়লে পশ্চিমাঞ্চলীয় প্রদেশের মেয়র মুলতাজিমকে সন্মানিত করার সিদ্ধান্ত নেন।


উল্লেখ্য, সৌদি আরবের পতাকায় মুসলমানদের পবিত্র কালেমা লেখা রয়েছে।


বাংলাদেশি পরিচ্ছন্নতাকর্মীকে সন্মান প্রদর্শনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেপুটি মেয়র সালেহ আল মুলহিম, মেয়রের মিডিয়া বিষয়ক উপদেষ্টা মোহাম্মদ আল সুফিয়ানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।


এ সময় মেয়র বাংলাদেশির প্রশংসা করে বলেন, তিনি শুধু তার কাজ সততা ও নিষ্ঠার সাথে সম্পাদন করেননি, বরং জটিল পরস্থিতিতে সৌদি পতাকা ভূমি থেকে উত্তোলন করে একটি মহৎ কাজ করেছেন।


এদিকে, সৌদি আরবের পতাকাকে শ্রদ্ধা প্রদর্শন করায় বাংলাদেশি পুরস্কৃত হওয়ার ঘটনায় সৌদি গেজেট পত্রিকায় বিশেষ কলাম প্রকাশ করা হয়। কলামে বাংলাদেশি পরিচ্ছন্নতাকর্মীদের সততার প্রশংসা করার পাশপাশি তাদের সুযোগ সুবিধা বৃদ্ধির বিষয়ে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করা হয়।


বিবার্তা/সাগর/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com