প্রধানমন্ত্রীর রাজনৈতিক কার্যালয়ে হামলার প্রতিবাদে রিয়াদে সংবাদ সম্মেলন
প্রকাশ : ০৬ আগস্ট ২০১৮, ১১:৫৩
প্রধানমন্ত্রীর রাজনৈতিক কার্যালয়ে হামলার প্রতিবাদে রিয়াদে সংবাদ সম্মেলন
সৌদি আরব প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী এবং সরকারের সংশ্লিষ্ট মন্ত্রীরা শিক্ষার্থীদের ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনকে যৌক্তিক স্বীকার করে সবকটি দাবি পূরণের নির্দিষ্ট আশ্বাস দেয়ার পরও পরিস্থিতি ঘোলাটে করার হীন চক্রান্ত প্রতিহত করার জন্য আওয়ামী শক্তিগুলোকে সচেতনতার সাথে কাজ করতে হবে।


শনিবার (৪ আগস্ট) রাতে সৌদি আরবের রিয়াদে স্থানীয় একটি হোটেলে আওয়ামী পরিবারের ৬ সংগঠনের নেতারা এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।


এসময় তারা চক্রান্তকারীদের গুজব ছড়ানোর বিষয়ে সাংবাদিকদের প্রকৃত সত্য তুলে ধরার জন্য বিশেষভাবে অনুরোধ জানান। তারা আরো বলেন, গুজব সৃষ্টি করে শিক্ষার্থীদের যৌক্তিক আন্দোলনকে কুচক্রীমহল ভিন্ন খাতে প্রবাহিত করছে।


সংবাদ সম্মেলনের আয়োজন করে রিয়াদ আওয়ামী পরিষদ (আওয়ামী লীগ), বঙ্গবন্ধু পরিষদ, আওয়ামী যুবলীগ, রিয়াদ মহানগর স্বেচ্ছাসেবক লীগ, জাতীয় শ্রমিক লীগ ও মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ।


সংবাদ সম্মেলনের সঞ্চালনা এবং সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক এমআর মাহবুব। আওয়ামী পরিষদের সভাপতি মোহাম্মদ আলী নূরের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, রিয়াদ যুবলীগের সভাপতি এম এ জলিল রাজা, গিয়াস উদ্দিন মজুমদার, রিয়াদ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন, বঙ্গবন্ধু পরিষদের শাহীন খান, জাতীয় শ্রমিক লীগের শেখ জামাল, মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সভাপতি এইচ এম আলমগীর হোসেনসহ আরো অনেকে।


আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে হামলা করে দেশ ও সরকারকে অস্থিতিশীল করার হীন চক্রান্তের পথ বেছে নেয়া হয়েছে। দেশবিরোধী এসব ষড়যন্ত্রকারীদের এখনই গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।


সংবাদ সম্মেলনের শুরুতে আগস্ট শোকের মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়।


বিবার্তা/সাগর/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com