নিউইয়র্কে গুলিবিদ্ধ হয়ে বাংলাদেশি তরুণ নিহত
প্রকাশ : ০৯ জুন ২০১৮, ২০:১০
নিউইয়র্কে গুলিবিদ্ধ হয়ে বাংলাদেশি তরুণ নিহত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিউইয়র্কে গুলিবিদ্ধ হয়ে আরিফুল ইয়াকুব রনি (২৪) নামে এক বাংলাদেশি তরুণ নিহত হয়েছেন।


স্থানীয় সময় শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে নিউইয়র্ক নগরের ব্রুকলিনের চার্চ অ্যাভিনিউয়ের কাছে ওশান অ্যাভিনিউয়ের একটি অ্যাপার্টমেন্ট ভবনের ভেতরে এই হত্যাকাণ্ড ঘটে। এ সময় আরেক বাংলাদেশি তরুণ আহত হন। তিনি স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন।


নিহত আরিফুলের বাড়ি বাংলাদেশের ফেনীর দাগনভূঞা বলে জানা গেছে। নিউইয়র্কের চার্চ অ্যাভিনিউ ও ম্যাকডোনাল্ড অ্যাভিনিউয়ের সংযোগস্থলের একটি বাসায় তিনি থাকতেন।


পুলিশের বরাত দিয়ে নিউইয়র্ক ডেইলি জানায়, ফ্ল্যাটবুশ এলাকার ৫০০ ওশান অ্যাভিনিউয়ের একটি অ্যাপার্টমেন্টে বাগবিতণ্ডা থেকে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বাগবিতণ্ডার একপর্যায়ে প্রথমে একজন এক তরুণের হাতে ছুরি দিয়ে আঘাত করে। পরে গুলির ঘটনা ঘটে। এতে এক তরুণের পিঠে ও বাঁ পায়ে গুলি লাগে।
পরে কিংস কাউন্টি হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ছুরিকাঘাতে আহত অন্য তরুণের বয়স ২৩ বছর। তাকে মায়মোনাইডস হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি নিউইয়র্ক পুলিশ। এ বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতার জন্য নিউইয়র্ক পুলিশের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে। তথ্য দেয়ার জন্য ১-৮০০-৫৭৭-৮৪৭৭ নম্বর দিয়েছে পুলিশ।


বিবার্তা/তৌহিদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com