ফুটবল বিশ্বকাপে বাংলাদেশিদের জন্য হেল্প ডেস্ক
প্রকাশ : ২৭ মে ২০১৮, ১৯:২৭
ফুটবল বিশ্বকাপে বাংলাদেশিদের জন্য হেল্প ডেস্ক
রাশিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন ফুটবল বিশ্বকাপ উপভোগ করতে সারা বিশ্বের ফুটবলপ্রেমীরা আসবে রাশিয়ায়। বাদ যাবে না বাংলাদেশিরাও। আর বাংলাদেশ থেকে আসা ফুটবলপ্রেমীদের জরুরি সেবা দিতে হেল্প ডেস্ক চালু করা হয়েছে। সেবাটি চালু করেছে রাশিয়ান সমাজকল্যাণ সংস্থা দব্রি মির।


খেলা বা রাশিয়া সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য সংস্থাটির সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে। বিস্তারিত জানতে সংস্থার ওয়েবসাইট (www.dobrimir.org) ভিজিট করতে পারেন। এসব সেবা বিনামূল্যে দেয়া হবে বলে জানিয়েছেন সংস্থার বোর্ড চেয়ারম্যান মামুনুল হক।


হেল্প ডেস্কে থেকে রাশিয়ায় আগত বাংলাদেশিরা কেমন সুবিধা পাবে - জানতে চাইলে মামুনুল হক বলেন, হেল্প ডেস্কে সরাসরি ফ্রি কল করা যাবে পৃথিবীর যেকোন প্রান্ত থেকে। সংস্থার স্বেচ্ছাসেবকরা এসব কাজ করবে বিনামূল্যে।


ওয়েবসাইটে রাশিয়ার নানা চিত্র, রাশিয়ানদের জীবনযাপন, স্টেডিয়াম ও খেলা সংক্রান্ত সকল বিষয় তুলে ধরা হবে বলেও উল্লেখ করেন এই কর্মকর্তা।


সংস্থার স্বেচ্ছাসেবক ফয়সাল আলম বলেন, শান্তিময় পৃথিবী গড়তে কাজ করছে আমাদের সংস্থাটি। সেবা দেয়াই আমাদের প্রধান উদ্দেশ্য। রাশিয়াতে ফুটবল বিশ্বকাপ দেখতে এসে কেউ যেন ভুল তথ্যে সমস্যায় না পড়েন, অতিথিরা যাতে ভালোভাবে খেলা উপভোগ করতে পারেন - এটিই আমাদের প্রত্যাশা।


বিবার্তা/বারেক/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com