শিরোনাম
‘তারেককে ইউরোপে বয়কট করা হবে’
প্রকাশ : ২৪ এপ্রিল ২০১৮, ১৫:৩৯
‘তারেককে ইউরোপে বয়কট করা হবে’
লন্ডন প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ গনি এক বিবৃতিতে বলেছেন, অপরাজনীতির হোতা তারেক জিয়াকে ইউরোপের যেখানে পাওয়া যাবে সেখানে বয়কট করা হবে।


বিবৃতিতে বলা হয়, সম্প্রতি লন্ডনে রাজনৈতিকভাবে দেউলিয়া বিএনপি বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করার লক্ষ্যে স্বাধীনতা বিরোধী চক্রের সাথে হাত মিলিয়ে অপকর্ম করে যাচ্ছে। প্রবাসে আওয়ামী লীগের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এই কুলাঙ্গার তারেককে বয়কট করার নির্দেশ দেয়া হয়েছে।


প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার এই অর্জন কারো অপচেষ্টায় বিনষ্ঠ করতে দেয়া যাবে না। প্রবাসে তারেক ও তার সঙ্গীদের প্রতিহত করার নির্দেশ দেয়া হয়েছে বিবৃতিতে।


বিবৃতিতে আরো উল্লেখ করা হয়, ইউরোপ আওয়ামী লীগের প্রতিটি নেতা কর্মীকে তারেকের সব অপকর্মের বিরুদ্ধে সজাগ থাকতে বলা হয়েছে।


উল্লেখ, গত ২২ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ইউরোপ আওয়ামী লীগ নেতৃবৃন্দের এক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে আগামী দিনে ইউরোপের সবদেশে নেতাকর্মীদের সদস্য ফরম পূরণের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। শীগ্রই নেতাকর্মীদের তথ্য সংবলিত ইলেকট্রিক ডাটাবেজ তৈরি করা হবে। এবং শীগ্রই ইউরোপ আওয়ামী লীগের কর্মী সম্মেলন করে সংগঠনের প্রতিটি নেতাকর্মীদের আগামী নির্বাচনে ভূমিকা ও করণীয় নির্ধারণ করা হবে।


বিবার্তা/বিদ্যুৎ/নুর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com