শিরোনাম
৩২তম ফোবানা সম্মেলনে আমন্ত্রণ
প্রকাশ : ২১ মার্চ ২০১৮, ০৪:৫৯
৩২তম ফোবানা সম্মেলনে আমন্ত্রণ
ছবি: এ আর কে প্রিন্স
ফ্লোরিডা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আগামী জুলাই মাসে যুক্তরাষ্ট্রের জর্জিয়া রাজ্যের আটলান্টায় অনুষ্ঠিতব্য ৩২তম ফোবানা সম্মেলন। বাংলাদেশ এসোসিয়েশন অব জর্জিয়ার আয়োজনে অনুষ্ঠিতব্য তিন দিনব্যাপী এই সম্মেলন জর্জিয়া ওয়ার্ল্ড কংগ্রেস সেন্টারে অনুষ্ঠিত হবে। সম্মেলনে আগত অতিথিদের থাকার জন্য অমনি আটলান্টা হোটেল এট সিএনএন সেন্টার চুড়ান্ত করা হয়েছে।


এশিয়ান ট্রেড ফুড এন্ড কালচারাল ফেয়ারের ২৫তম আসরে আটলান্টায় অনুষ্ঠিতব্য ৩২তম ফোবানা সম্মেলনে অংশগ্রহণ করার জন্য অতিথি শিল্পী ও দর্শকদের সবাইকে আহ্বান জানিয়েছেন বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডার সাধারণ সম্পাদক এম রহমান জহির।


উল্লেখ্য, ২০১৭ সালে ফ্লোরিডার মিয়ামী শহরে অনুষ্ঠিত ৩১তম ফোবানা সম্মেলনের আয়োজন করে বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডা এবং এম রহমান জহির সেই সম্মেলনের সদস্য সচিব ছিলেন এম রহমান জহির।


এদিকে আগামী ২৪ মার্চ ঢাকা প্রেস ক্লাবে অনুষ্ঠিত হবে ফোবানার সাংবাদিক সম্মেলন। এই সাংবাদিক সম্মেলনে অংশ্রহণ করার জন্য বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুরকে আমন্ত্রণ জানিয়েছেন ৩২তম ফোবানা সম্মেলনের নেতৃবৃন্দ।
১৭ মার্চ শনিবার ফ্লোরিডার পাম বীচ শহরে মন্ত্রী আসাদুজ্জামান নুরের সাথে সাক্ষাৎ করেন ৩২তম ফোবানা সম্মেলনের কনভেনার জসীম উদ্দীন এবং সদস্য সচীব নাহিদুল খান। সাক্ষাতে সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুরের কাছে আমন্ত্রণ পত্র হস্তান্তর করেন নেতৃবৃন্দ।এ সময় ফোবানার প্রাক্তণ চেয়ারম্যান আজাদুল হক উপস্থিত ছিলেন।


বিবার্তা/শিব্বির/নুর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com