শিরোনাম
মির্জা ফখরুলের উপর হামলা
নিউইয়র্কে বিএনপির বিক্ষোভ সমাবেশ
প্রকাশ : ২৫ জুন ২০১৭, ১১:০২
নিউইয়র্কে বিএনপির বিক্ষোভ সমাবেশ
নিউইয়র্ক প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উপর হামলার প্রতিবাদে নিউইয়র্কে বিক্ষোভ সমাবেশ করেছে যুক্তরাষ্ট্র বিএনপি। সম্প্রতি নিউইয়র্কে বাংলাদেশী কমিউনিটির প্রাণকেন্দ্র জ্যাকসন হাইটসে অনুষ্ঠিত হয় বিক্ষোভ সমাবেশ।


সমাবেশে যুক্তরাষ্ট্র বিএনপির সিনিয়র নেতৃবৃন্দসহ সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত থেকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মত শীর্ষ নেতার উপর আক্রমণের তীব্র প্রতিবাদ জানায়; বিক্ষোভে ফেটে পড়ে নেতাকর্মীরা।


প্রতিবাদ সভায় সভাপতিত্ত্ব করেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শরাফত হোসেন বাবু। বিএনপি নেতা সাইদুর রহমান সাইদের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক কোষাধ্যক্ষ ও ফেনী জেলা বিএনপির উপদেষ্টা জসিম উদ্দিন ভূঁইঞা।


বিক্ষোভ সমাবেশে যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শরাফত হোসেন বাবু এবং সাবেক কোষাধ্যক্ষ জসীম উদ্দিন ভুইয়া ক্ষোভ প্রকাশ করে বলেন, রাঙামাটিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাই আমরা।



নেতৃদ্বয় বলেন, অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করতে হবে এবং দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। তারা বলেন, বিএনপির নেতৃবৃন্দ কিছু না করলেও মিথ্যা মামলা দিয়ে ধরে নিয়ে গিয়ে কারাগারে পাঠানো হয়। অথচ যারা বিএনপির একজন শীর্ষ নেতার উপর আক্রমণ চালালো তাদের ব্যাপারে কি করা হয়েছে।


বাবু-জসীম বলেন, এই ঘটনায় জড়িতদের ধরতে হবে, জেলে পুরতে হবে। আমরা এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।


অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক আন্তর্জাতিক সম্পাদক রফিকুল মাওলা, নিউইয়র্ক স্টেট বিএনপির মাওলানা অলিউলাহ আতিক ও নিউইয়র্ক সিটি বিএনপির সভাপতি সাবেক ছাত্রনেতা হাবিবুর রহমান সেলিম রেজা। সভায় যোগ দেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সহ সভাপতি রফিকুল ইসলাম, বিএনপি নেতা ও মহরফিকুল ইসলাম ডলার।


প্রতিবাদ সভায় আরও বক্তব্য রাখেন বিএনপি নেতা আশরাফ হোসেন, তারেক রহমান পরিষদের ও যুক্তরাষ্ট্র জাসাসের সাধারন সম্পাদক রুহুল আমিন নাসির, সিটি বিএনপি নেতা আলমগীর হোসেন মৃদা, কামাল উদ্দিন দিপু, সোহেল হাওলাদার, আরিফুর রহমান তুহিন, মোস্তাক আহমেদ, রইস উদ্দিন, মোহাম্মদ সিপন, জাফর ফরাজী, আরাফাত রহমান কোকো পরিষদের সাধারণ সম্পাদক মনির হোসেন প্রমুখ।


বিবার্তা/জিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com