শিরোনাম
গ্রিস আওয়ামী লীগের সম্মেলন
‘ভিশন ২০২১ বাস্তবায়নে কাজ করতে হবে’
প্রকাশ : ১১ মে ২০১৭, ১১:৩৫
‘ভিশন ২০২১ বাস্তবায়নে কাজ করতে হবে’
এথেন্স থেকে তাহির রহমান
প্রিন্ট অ-অ+

গ্রিস আওয়ামী লীগের সম্মেলনে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ গনি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মাণে ও শেখ হাসিনার ‘ভিশন ২০২১’ বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।


তিনি বলেন, বাংলার মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগের অর্জনকে আমরা অন্তর্কোন্দলে নষ্ট করে দিতে পারি না। সংগঠনে বিএনপি জামায়াতের এজেন্ট ও হাইব্রিডের জন্য সংগঠনে সত্যিকার নেতা-কর্মী হারিয়ে যাচ্ছে। আমাদের সজাগ থাকতে হবে। তাদের বিরুদ্ধে যারা এইসব এজেন্টের কর্মকাণ্ড সম্পর্কে।


গ্রিস আওয়ামী লীগের সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি শহিদুল হক, হল্যান্ড আওয়ামী লীগের সভাপতি শাহাদাত হোসেন তপন, সাধারণ সম্পাদক মুরাদ খান, সুইডেন আওয়ামী লীগের সভাপতি মঞ্জুরুল হাসান, ফিনল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম, ডেনমার্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়া, বেলজিয়াম আওয়ামী লীগের এম মোর্শেদ, আখতার হোসেন, ফিরোজ হোসেন বাবুল।


অনুষ্ঠানে জার্মান আওয়ামী লীগের শুভেচ্ছা বাণী পেশ করা হয়। সম্মেলনে সভাপতিত্ব করেন প্রবীণ আওয়ামী লীগ নেতা মাহবুবুল আহসান। এছাড়া ও গ্রিস আওয়ামী লীগের আহ্বায়ক রাকিব মৃধা, করিম চাচা সামাদ মাতবর, মোশারফ হোসেন লিয়াকত, রানা মল্লিক, আলিম খালাসী, নান্নু খালাসী ও যুবলীগের রাসেল, জাকির, দেলোয়ার, জামালসহ অনেকে বক্তব্য রাখেন।


পরবর্তীতে নির্বাচন কমিশনার আব্দুল করিম মিয়া, শাহিনুল ইসলাম তালুকদার ও শফিউল্লাহ গ্রিস আওয়ামী লীগের সভাপতি পদে রাকিব মৃধা ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান একক প্রার্থী হিসেবে নাম প্রস্তাব হয়। সম্মেলন হলে অন্য কোনো নাম প্রস্তাব না হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় রাকিব মৃধা সভাপতি ও মিজানুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।


বিবার্তা/তাহির/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com