লালমনিরহাটে হাত-পা বেঁধে অটো ছিনতাই
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২৩, ১৩:৪৭
লালমনিরহাটে হাত-পা বেঁধে অটো ছিনতাই
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের কালীগঞ্জে অটোচালককে কসটেপ দিয়ে হাত-পা বেঁধে মারধর করে অটো ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরা।


২ ডিসেম্বর, শনিবার রাত সাড়ে এগারোটার দিকে উপজেলার দলগ্রাম ইউনিয়নের বকশুলা ব্রিজ সংলগ্ন মন্দিরের সামনে এ ঘটনা ঘটে।


জানা গেছে, উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম গ্রামের এলাকার বাসিন্দা নজরুল ইসলামের ছেলে সোয়াদ হোসেন প্রতিদিনের মত ভাড়ায় চালিত অটো রিকশা নিয়ে শনিবার রাত সাড়ে এগারোটার দিকে তুষভান্ডার মহিলা কলেজের সামনে থেকে অপরিচিত চার জন যাত্রী নিয়ে চাপারহাট এলাকায় যাচ্ছিলেন।


পথে ছোট বকমুলা ব্রিজের সামনের এলাকায় আসা মাত্র ৪ জন ছিনতাইকারী তার হাত পা মুখে কসটেপ দিয়ে বেধে রাস্তায় ফেলে রেখে অটো নিয়ে চলে যায়। অতঃপর অপর এক অটো চালক রাস্তায় সোয়াদকে পরে থাকা দেখে গাড়ি থামিয়ে এসে উদ্ধার করেন।


স্থানীয়রা জানান এ রুটে পুলিশ টহল তেমন না থাকায় এর আগেও অটো ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। একের পর এক প্রাণহানি ঘটলেও ছিনতাইকারীদের ঠেকাতে পারছে না পুলিশ।


ভুক্তভোগীরা বলছেন, রাতের বেলা চাপারহাটের রাস্তায় টহল পুলিশ দেখা যায় না। কোথাও কোথাও নামমাত্র তল্লাশি চৌকিদার থাকলেও সেগুলো কাজ করে না। রাত থেকে ভোর পর্যন্ত এ উপজেলার অনেক সড়কে ছিনতাইকারীদের অভয়ারণ্যে পরিণত হয়।


কালীগঞ্জ থানার ওসি ইমতিয়াজ কবির জানান, এ ব্যাপারে এখনো কোনো লিখিত অভিযোগ আসেনি। তিনি আরো বলেন শীতকালীন ছিনতাই বন্ধে টহল পুলিশের কার্যক্রম জোরদার করতে পুলিশ ফাঁড়িকে নির্দেশ দেওয়া হয়েছে।


উল্লেখ্য, এর আগে ৬ সেপ্টেম্বর ২০২২ কালীগঞ্জে উপজেলার কাকিনা ইউনিয়নে একটি আঞ্চলিক সড়কের পাশ থেকে এক অটো চালকের গলা কাটা মরদেহ উদ্ধার করেছিল পুলিশ।


বিবার্তা/তমাল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com