স্বতন্ত্র প্রার্থী মফিজুল হকের প্রচারণায় ব্যাপক সাড়া মিলছে ভোটের মাঠে
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২৩, ১৯:২৩
স্বতন্ত্র প্রার্থী মফিজুল হকের প্রচারণায় ব্যাপক সাড়া মিলছে ভোটের মাঠে
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা অব. মেজর মফিজুল হক সরকার ভোটের মাঠে ব্যাপক প্রচারণা চালাচ্ছেন। এতে মিলছে সাধারণ ভোটারদের সাড়াও।


৩০ ডিসেম্বর, শনিবার সারাদিন এ আসনের সাদুল্লাপুর উপজেলার ভাতগ্রাম, জামালপুর, নলডাঙ্গা, ঈদুলপুর, নতুন বাজারসহ বিভিন্ন স্থানে প্রচার- প্রচারণা করছেন।


সাদুল্লাপুর উপজেলার ঈদুলপুর ইউনিয়নের নতুনবাজার এলাকায় ঈগল প্রতীক মার্কার হ্যান্ড বিল নিয়ে দাঁড়িয়ে আছে প্রায় দুই শতাধিক নারী পুরুষ। কিছুক্ষণ পরে আসলেন ঈগল মার্কার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা (অব.) মেজর মফিজুল হক সরকার।


এই বীর মুক্তিযোদ্ধা বাজারে হাজির হওয়ার সাথে সাথে অপেক্ষমাণ মানুষেরা স্লোগান দিতে থাকেন। পরে তিনি এসব মানুষদের মাঝে বিভিন্ন উন্নয়ন করার প্রতিশ্রুতি দিয়ে বক্তব্য দেন। সেখান থেকে তিনি প্রচারের নামেন।


প্রচারে অংশ নেওয়া মিঠু মন্ডল বলেন, এর আগে যারা এমপি হয়েছেন তারা কোন উন্নয়ন করেননি। দুই চারজন দলীয় নেতা ছাড়া কারো ভাগ্যের উন্নয়ন হয়নি। মুক্তিযোদ্ধা একজন ভালো মানুষ। এমপি না হতেই অনেক মানুষকে সহযোগিতা করছেন। তিনি মসজিদ, মন্দিরে নিজের অর্থ দিয়ে অনেক সহযোগিতা করছেন। তিনি এমপি হলে সবার জন্য কাজ করবেন এজন্যই প্রচারে এসেছি।


বীর মুক্তিযোদ্ধা (অব.) মেজর মফিজুল হক সরকার বলেন, এ আসনে নৌকার প্রার্থী জনগণ থেকে বিচ্ছিন্ন। ক্ষমতায় থাকা অবস্থান কোন দলীয় নেতাকর্মীকে মূল্যায়ন করেন নেই। উন্নয়ন থেকে পলাশবাড়ী-সাদুল্লাপুরের মানুষকে বঞ্চিত করছেন। তিনি প্রচারের গ্রাম-গঞ্জে যেতে পারছেন না। আমি প্রত্যন্ত গ্রাম- অঞ্চলে গিয়ে সাধারণ মানুষের কাছে যাচ্ছি। ব্যাপক সাড়াও পাচ্ছি।


নৌকার প্রার্থী শুধু হাট বাজারে তার সঙ্গপঙ্গ নিয়ে মিটিং করছেন। অনেক আওয়ামী লীগ নেতাকর্মী মাঠ পর্যায়ে আমার হয়ে কাজ করছেন। তাদের হুমকি ধামকি দিচ্ছেন। যত হুমকি ধামকি দিক না কেন সাধারণ জনগণ তাকে প্রত্যাখান করছেন। ভোট সুষ্ঠু হলে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।


সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার জাকারিয়া বলেন, বর্তমান সংসদ সদস্য নৌকার প্রার্থী তিনি দলীয় কোন নেতা কর্মীকে মূল্যায়ন করেননি। এজন্য নেতাকর্মীরা স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কোমর বেঁধে নেমেছেন। এক কথায় দল এবং সাধারণ জনগণ থেকে তিনি বিচ্ছিন্ন হয়ে গেছেন।


প্রচারণার সময় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন, সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার জাকারিয়া, উপজেলা যুবলীগের সদস্য মিঠু মন্ডল, উল্লাসসহ স্থানীয় আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও কর্মী সমর্থকরা।


বিবার্তা/আনোয়ার/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com