শিরোনাম
রাজশাহীতে নির্বাচন নিয়ে সংঘর্ষের ঘটনায় মামলা
প্রকাশ : ২৬ মে ২০১৭, ০০:২১
রাজশাহীতে নির্বাচন নিয়ে সংঘর্ষের ঘটনায় মামলা
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় থানায় মামলা দুটি হয়েছে। একটি মামলার বাদী হামলার শিকার প্রধান নির্বাচন কমিশনার অঙ্কুর সেন। অন্যটির বাদী পুলিশ।


বৃহস্পতিবার বিকেলে নগরীর বোয়ালিয়া থানায় মামলা দুটি দায়ের হয়। থানার ওসি শাহাদাত হোসেন খান এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, অঙ্কুরের মামলায় তার ওপর হামলা এবং পুলিশের মামলায় সরকারি কাজে বাঁধাদানের অভিযোগ আনা হয়েছে। দুটি মামলায় অজ্ঞাত ১৫০ জনকে আসামি করা হয়েছে। তবে বুধবার রাত সাড়ে ১০টা পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।


প্রসঙ্গত, বৃহস্পতিবার ভোর ৪টার দিকে ভোট গণনা শুরু হলে পরাজয় নিশ্চিত জেনে এক প্রার্থীর সমর্থকরা হামলা চালিয়ে ব্যালট পেপার ছিনতাই শুরু করে। এতে বাঁধা দিতে গেলে তিন নির্বাচন কমিশনার এবং অপরপক্ষের ৬ জন আহত হন। সংঘর্ষের সময় গোলাগুলি ও হাতবোমার বিস্ফোরণের ছবি তুলতে গেলে এটিএন বাংলার স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন ছোটনের ক্যামেরা ভেঙে তাকে লাঞ্ছিত করা হয়। ভাঙচুর করা হয় ট্রাক, বাস ও চেয়ার-টেবিল। পরে পুলিশ গিয়ে ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরে বৃহস্পতিবার দুপুরেও আরেকদফা হামলা করে ভাঙচুর চালানো হয়।


এর আগে বুধবার সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৫টা পর্যন্ত জেলা মোটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ চলে। সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১০টি পদে ৬০ জন প্রার্থী এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেন। ভোটার সংখ্যা ছিলেন ৩ হাজার ৪৯৫ জন।


বিবার্তা/রিমন/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com