ইজি বাইক চার্জ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
প্রকাশ : ২৩ মে ২০২৩, ২৩:০৮
ইজি বাইক চার্জ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মোহাম্মদপুর বোর্ড ঘাট এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোহাম্মদ হাসান ( ২১ ) নামে ইজি বাইক চালক নিহত  হয়েছেন।


মঙ্গলবার ( ২৩ মে) সন্ধ্যা ৬.৩০ টার দিকে বিদ্যুৎস্পৃষ্টর ঘটনাটি ঘটে। পরে তার সহকর্মীরা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের  জরুরি বিভাগে নিয়ে আসলে ক‍র্তব‍্যরত চিকিৎসাক রাত ৭.৩০ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহত কে হাসপাতালে নিয়ে আসা তার সহকর্মী মোঃ আসিফ জানান, হাসান একজন ইজি বাইক চালক আমি বড় গাড়ির স্টাফ আমরা একসাথেই থাকি। আজ সন্ধ্যার দিকে ঝড়ের সময় সে ইজিবাইক নিয়ে গ্যারেজে আসে, বৃষ্টির পানিতে তার গা ভেজা ছিল। ওই মুহূর্তে সে ইজি বাইকের ব্যাটারি চার্জ দেওয়ার জন্য সুইচ বোর্ডের হোল্ডারে প্লাগ ঢোকানোর সাথে সাথেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে লুটিয়ে পড়ে, পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষনা করে। 


তিনি আরও বলেন, নিহতের গ্রামের বাড়ী কুড়িগ্রাম জেলার চিলমারি থানাইয়, সে একই এলাকার নুরুন্নবীর ছেলে। বর্তমানে মোহাম্মদপুর বুদ্ধিজীবী কবরস্থানের পাশের মহল্লায় ভাড়া বাসায় থাকতো। মাত্র তিন মাস আগে সে বিয়ে করেছিল।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বিবার্তাকে  বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে এবং বিষয়টি সংশ্লিষ্ট থানাকেও জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এমজে 

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com