ক্যান্টনমেন্ট এলাকায় ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০২৩, ১৪:৫২
ক্যান্টনমেন্ট এলাকায় ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ক্যান্টনমেন্টের শহীদ মোস্তফা কামাল লাইন এলাকায় নির্মাণাধীন বহুতল ভবনের চারতলা থেকে পড়ে দানু মিয়া (৪০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় বাবুল ও বিশু নামে আরও দুই শ্রমিক গুরুতর আহত হয়েছেন, তাদের অবস্থা আশঙ্কাজনক।


বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সকাল ১১টার দিকে ক্যান্টনমেন্ট শহীদ মোস্তফা কামাল লাইন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দানু মিয়াকে দুপুর ১টার দিকে মৃত ঘোষণা করেন।


তাদেরকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা মনিকো ডেভেলপার কোম্পানির ইঞ্জিনিয়ার রিপন জানান, ক্যান্টনমেন্টের শহীদ মোস্তফা কামাল লাইনের ১৪তলা একটি নির্মাণাধীন ভবনের কাজ চলার সময়, চথুর্ত তলার বাহিরের সাইটে মাচায় দারিয়ে প্লাস্টারের কাজ করার সময় অসাবধানতা বসত তিনজন নিচে পড়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসার পর চিকিৎসক দানু মিয়াকে মৃত বলে জানান। এছাড়া বাবুল ও বিশু দুই শ্রমিক জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।


তিনি আরও বলেন, আহত ও নিহতদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানা এলাকায়। নিহত দানু মিয়া ভাষানটেক বেনারসি পল্লী এলাকায় থাকতেন । তার বাবার নাম শামসুদ্দিন মিয়া।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।আহত দুজন জরুরি বিভাগে চিকিৎসাধীন।


বিবার্তা/বুলবুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com