চুয়াডাঙ্গায় শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার
প্রকাশ : ০১ মে ২০২৪, ১৫:৩৯
চুয়াডাঙ্গায় শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গায় ৬ বছরের একটি শিশুকে ধর্ষণের অভিযোগে সুন্নত আলী (৬০) নামের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।


মঙ্গলবার (৩০ এপ্রিল) ওই ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে দর্শনা থানায় একটি ধর্ষণ মামলা করেন। তার পরিপেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়


গ্রেফতারকৃত সুন্নত আলী চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের হরিশপুর গ্রামের মৃত পিরু মণ্ডলের ছেলে।


ভুক্তভোগী শিশু ও তার পরিবারের সদস্যরা জানান, গত মঙ্গলবার সন্ধ্যার দিকে ভুক্তভোগী শিশুকে তার মা সুন্নত আলীর দোকান থেকে মোবাইলের রিচার্জ কার্ড (মিনিট কার্ড) কিনতে পাঠায়। এসময় বৃদ্ধ দোকানি শিশুটিকে দোকানের মধ্যে শিশুটিকে ধর্ষণ করে। পরে শিশুটি বাড়ি গিয়ে তার মাকে বিষয়টি জানালে তারা দ্রুত দর্শনা থানায় যায়। পরে পুলিশের সহায়তায় শিশুটিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়। রাতেই শিশুর পরিবারের পক্ষ থেকে দর্শনা থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়।


চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আব্দুল কাদের বলেন, মঙ্গলবার রাতে একটি শিশুকে তার পরিবারের সদস্যরা জরুরি বিভাগে নিয়ে এসেছিল। তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে শিশুটিকে আবাসিক মেডিকেল অফিসারের (আরএমও) কাছে পাঠানো হয়েছে।


এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফারহানা পলাশ বলেন, রাতেই শিশুটির স্বাস্থ্য পরীক্ষার নির্দেশ দেওয়া হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।


ঘটনার সত্যতা নিশ্চিত করে দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, শিশুটির বাবা ধর্ষণ মামলা দায়ের করায় অভিযুক্ত মুদি দোকানি সুন্নত আলীকে গ্রেফতার করে আজ আদালতে সোপর্দ করা হয়েছে। সরাসরি ধর্ষণ না হলেও যৌন চাহিদা পূরণ করতেই শিশুটির সাথে এমন কাজ করেছে। এছাড়া ধর্ষণ হয়েছে কি না সেই বিষয়ে আমরা চিকিৎসকের মতামত নেব। তদন্ত করে যেটা পাব, সেই অনুযায়ী পদক্ষেপ নেওয়া হবে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com