ক্যান্টনমেন্টে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, দগ্ধ ৫
প্রকাশ : ১০ অক্টোবর ২০২৩, ১১:২৫
ক্যান্টনমেন্টে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, দগ্ধ ৫
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ক্যান্টনমেন্টের মানিকদী নামাপাড়া এলাকায় ওয়াসার লাইনে কাজ করার সময় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে পাঁচজন শ্রমিক দগ্ধ হয়েছে।


দগ্ধরা হলেন- মোহাম্মদ মেহেদী (৫ শতাংশ), মোঃ জুয়েল (৮ শতাংশ), মোহাম্মদ দেলোয়ার হোসেন(২ শতাংশ), আব্দুল মমিন (১৫ শতাংশ), মোহাম্মদ সিয়াম (১২ শতাংশ) দগ্ধ হয়েছেন।


শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মোঃ তরিকুল ইসলাম জানান, আজ সকালের দিকে ক্যান্টনমেন্ট এলাকা থেকে গ্যাসের আগুনে দগ্ধ পাঁচজন শ্রমিক আমাদের এখানে এসেছে দগ্ধদের অবজারভেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।


মঙ্গলবার (১০অক্টোবর) সকাল পৌনে ৭ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে দগ্ধদের উদ্ধার করে সকাল পৌনে ৯ টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়।


দগ্ধদের শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে আসা সুপারভাইজার আনিসুর রহমান বলেন, আমরা সকলে ওয়াসার শ্রমিক, আজ সকালের দিকে ক্যান্টনমেন্ট মানিকদি নামাপাড়ার ইউসিবি চত্বরে মাটি খোড়া খুড়ী করার সময় সেখানে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ ঘটে। এতে আমাদের পাঁচজন শ্রমিক দগ্ধ হয়। তাদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসি এখন সকলেই চিকিৎসাধীন রয়েছেন।


বিবার্তা/বুলবুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com