রামপুরায় স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে স্বামী আটক
প্রকাশ : ০৯ জুন ২০২৩, ০৯:২৫
রামপুরায় স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে স্বামী আটক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর রামপুরা হাজী পাড়া বিসমিল্লাহ টাওয়ারে নিনা খান (৪৩ ) নামে এক গৃহবধূকে কুপিয়ে ও পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।


বৃহস্পতিবার (৮ই জুন) রাত ৮টার দিকে দগ্ধ অবস্থায় তার স্বামী গিয়াস উদ্দিন, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনিস্টিটিউটে নিয়ে এলে চিকিৎসক গৃহবধূকে মৃত্যু অবস্থায় দেখতে পান। তার শরীরে দগ্ধ এবং ক্ষত চিহ্ন ছিল, স্বামীর তাড়াহুড়া দেখে চিকিৎসকের সন্দেহ হয় পরে হাসপাতাল থেকে থানায় ফোন দিলে পুলিশ বার্ন ইউনিট থেকে স্বামীকে আটক করে।
পরে চিকিৎসক গৃহবধুর মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়ে দেওয়া হয়।


নিহত গৃহবধূর ভাই শওকত হোসেন খান বলেন, আমরা খবর পেয়ে হাসপাতালের জরুরি বিভাগে এসে দেখি আমার বোনের মৃত দেহ পড়ে আছে।


তিনি আরও বলেন, আমরা যা শুনেছি হাসপাতালে এসে দেখি সব উল্টো। যদি আমার বোন পুড়ে থাকে তাহলে তার দেহতে ধারালো অস্ত্রের ক্ষত হলো কিভাবে। এটা দুর্ঘটনা নয় আমার বোনকে ঠান্ডা মাথায় খুন করা হয়েছে। তিনি বিলাপ করে বলছিলেন আপনাদের লিখনির মাধ্যমে আমার বোনের হত্যার বিচার চাই।


আমার বোন ও তার স্বামী দুজনেই মগবাজার এলাকায় মিট লাইফ ইন্সুরেন্স এ কাজ করেন। আমাদের গ্রামের বাড়ি নরসিংদী জেলার,পলাশ থানার সান্তনা পাড়ার মৃত সিরাজ উল্লাহ খানের মেয়ে। বর্তমানে তারা রামপুরা হাজীপাড়া বিসমিল্লা টাওয়ারে ছয় তলায় ফ্ল্যাটে থাকতেন।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে বিষয়টি রামপুরা থানায় জানানো আছে।


বিবার্তা/বুলবুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com