খিলগাঁওয়ে মাদক ব্যবসায় বাধা দেয়ায় যুবককে পিটিয়ে হত্যা
প্রকাশ : ০৮ মে ২০২৩, ২০:২২
খিলগাঁওয়ে মাদক ব্যবসায় বাধা দেয়ায় যুবককে পিটিয়ে হত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর খিলগাঁওয়ের মেরাদিয়ায় মাদক ব্যবসায় বাধা দেওয়া মো. ইমরান হোসেন (৩৫)নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে মাদক কারবারিরা।


রবিবার (৭ মে) ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় অবস্থায় তিনি মারা যান।


শুক্রবার (৫ মে) সকাল ১০টার দিকে এই ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতাল,পরে অবস্থার অবনতি হলে সোহরাওয়ার্দী ও পঙ্গু হাসপাতালে নিলে সেখান থেকে রেফার করা হয় ঢাকা মেডিকেল।


নিহতের দূর সম্পর্কের মামাতো ভাই সরোয়ার হোসেন জানান, নিহত ইমরান টাইলস মিস্ত্রি ছিলেন। নিহত ইমরান, মো. শহীদ নামে একজন মাদক ব্যবসায়ীকে সে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় তাকে ডেকে নিয়ে সেইদিনই কয়েকজন মিলে তাকে পিটিয়ে গুরুতর জখম করে। পরে ইমরানকে আহত অবস্থায় পঙ্গু ও শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল নেয়া হয়। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


তিনি আরো বলেন ,নিহতের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার তিতাস থানার কৃষ্ণপুর গ্রামে। তার পিতার নাম ফজলুল করিম। বর্তমানে খিলগাঁও মেরাদিয়া এলাকায় পরিবার নিয়ে থাকতেন তিনি। নিহত ইমরান এক মেয়ের জনক ছিলেন।


ঢামেক পুলিশ ফাড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com