বগুড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২
প্রকাশ : ২১ মার্চ ২০২৪, ২১:১৫
বগুড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়া কাহালুতে গাছের সঙ্গে মোটরসাইকেলে ধাক্কা লেগে দুই বন্ধু নিহত হয়েছে। এসময় আরও একজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


২১ মার্চ, বৃহস্পতিবার বেলা ১টার দিকে কাহালু উপজেলার মালঞ্চা-রানীরহাট আঞ্চলিক সড়কের জামগ্রাম মুলার সাঁকো নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।


নিহতরা হলেন, নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের ভুস্কুর গ্রামের শিবলু রহমান জেমস (১৭), সোহানুর রহমান সোহান (১৭) ও গুরুতর আহত একই গ্রামের রাশেদুল ইসলাম (১৮)। তারা একে অপরের বন্ধু।


পুলিশ জানায়, তিন বন্ধু মোটরসাইকেলযোগে কাহালু উপজেলার ইন্দুখুর বাজারে বেড়াতে যায়। সেখান থেকে ফেরার পথে মুলার সাঁকো নামক স্থানে দ্রুতগামী মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক সংলগ্ন গাছের সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায় এবং তিনজনই সড়কের উপর ছিটকে পড়ে। ঘটনাস্থলেই শিবলু রহমান জেমস মারা যায়। স্থানীয় লোকজন অপর দুইজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সোহানুর রহমান সোহান মারা যায়। গুরুতর আহত অবস্থায় রাশেদুল ইসলাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


হতাহতদের মধ্যে জেমস এবার এসএসসি পরিক্ষায় অংশগ্রহণ করে। সোহান লেখাপড়া করে না। আর গুরুতর আহত রাশেদুল মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষায় অংশ নিয়েছে।


ওসি সেলিম জানান, নিহত দুইজনের মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com