রাজশাহীতে নিখোঁজ বৃদ্ধাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিশ
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ২১:৩৯
রাজশাহীতে নিখোঁজ বৃদ্ধাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিশ
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী মহানগরীর এয়ারপোর্ট থানার তকিপুর শাহমখদুম বিমানবন্দরের সামনে থেকে এক বৃদ্ধাকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে আরএমপি’র এয়ারপোর্ট থানা পুলিশ। উদ্ধারকৃত বৃদ্ধার নাম মোসা. সালেমা খাতুন (৬৫)। তিনি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার জোয়ারপাড়ার মৃত আব্দুল কাদেরের স্ত্রী।


ঘটনা সূত্রে জানা গেছে, গত ১২ ফেব্রুয়ারি সকালে এয়ারপোর্ট থানার এসআই মো. আব্দুর রহিম ও তার টিম থানা এলাকায় টহল ডিউটি করছিল। এসময় তারা জানতে পারেন এয়ারপোর্ট থানার তকিপুর শাহমখদুম বিমানবন্দরের সামনে এক বৃদ্ধা নারী উদ্দেশ্যহীনভাবে ঘোরাফেরা করছেন। সংবাদ পেয়ে তারা সেখানে উপস্থিত হয়ে ঐ নারীর নাম ঠিকানা জানতে চান। তিনি নাম ঠিকানা বলতে না পারলে তাকে থানায় নিয়ে আসেন।


এরপর এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান সেই নারীর সঙ্গে কথা বলে জানতে পারেন তার নাম মোসা. সালেমা খাতুন ও বাড়ি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানায়। এছাড়া তিনি আর কিছু বলতে পারেননি। তখন তিনি সেই বৃদ্ধাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখার ব্যবস্থা করেন এবং তাৎক্ষণিক আলমডাঙ্গা থানায় যোগাযোগ করে বৃদ্ধা নারীর সঠিক ঠিকানা সংগ্রহ করে তার পরিবারের সাথে যোগাযোগ করেন।


সংবাদ পেয়ে গত ১৩ ফেব্রুয়ারি সকাল ১১টায় বৃদ্ধার পরিবারের লোকজন এয়ারপোর্ট থানায় আসলে ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে তাকে তার পরিবারের কাছে তুলে দেয়া হয়। বৃদ্ধাকে ফিরে পেয়ে তার পরিবারের সদস্যরা অত্যন্ত আনন্দিত। পুলিশের দায়িত্বশীল আচরণের জন্য তারা আরএমপি’র এয়ারপোর্ট থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।


নিখোঁজ সালেমার পরিবারের লোকজনের মাধ্যমে জানা যায়, সালেমা গত ১০ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ সকালে তার আত্মীয়ের বাড়িতে যাওয়ার জন্য ভুলক্রমে রাজশাহীর ট্রেনে উঠেন। রাজশাহী রেল স্টেশনে নেমে তিনি এলোমেলোভাবে ঘুরতে থাকেন। রাজশাহী শাহমখদুম বিমান বন্দরের সামনে তাকে এলোমেলোভাবে ঘুরতে দেখে এক স্কুল শিক্ষক বিষয়টি এয়ারপোর্ট থানা পুলিশকে অবহিত করেন।


বিবার্তা/রানা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com