নওগাঁয় শতভাগ স্বচ্ছতার ভিত্তিতে কনস্টেবল পদে নিয়োগের ঘোষণা
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:১০
নওগাঁয় শতভাগ স্বচ্ছতার ভিত্তিতে কনস্টেবল পদে নিয়োগের ঘোষণা
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নতুন নিয়মে স্বচ্ছতার ভিত্তিতে নওগাঁয় ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা-২০২৪ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।


১৫ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার দুপুরে পুলিশ লাইন কনফারেন্স কক্ষে জেলা পুলিশ এর আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন নওগাঁ পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক।


সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান রহমান, নওগাঁ সদর সার্কেল ফৌজিয়া হাবিব খানসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।


এসময় পুলিশ সুপার বলেন, আগামীকাল শুক্রবার জেলার স্থায়ী বাসিন্দা হিসেবে বিভিন্ন পরীক্ষায় উত্তীর্ণের পর ৬৫ জনকে পুলিশ কনস্টেবল হিসেবে নিয়োগ দেয়া হবে। এর মধ্যে পুরুষ ৫০ জন এবং নারী ১৫ জন। ইতোমধ্যে সার্বিক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।


শতভাগ স্বচ্ছতার ভিত্তিতে যোগ্য প্রার্থী নির্বাচন করা হবে উল্লেখ করে তিনি বলেন, নিয়োগের সময় চাকরি প্রত্যাশীরা যাতে দালাল ও প্রতারকদের খপ্পরে না পড়েন সেই লক্ষ্যে সার্বক্ষণিক মনিটরিং করবে জেলা পুলিশের বিভিন্ন ইউনিট। এছাড়া কোন অসদুপায় অবলম্বন বা প্রতারণা করে আর্থিক লেনদেন করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।


তিনি আরও বলেন, পুলিশের পক্ষ থেকে শতভাগ আত্মবিশ্বাসী এবং বিভিন্ন মাধ্যমে খোঁজ খবর নেয়া হয়েছে যেন স্বচ্ছতার সাথে নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ হয়।


বিবার্তা/শামীনূর/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com