নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১০ পুলিশ সদস্যের স্মরণে দোয়া
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২৪, ১৭:১৪
নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১০ পুলিশ সদস্যের স্মরণে দোয়া
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

২০১১ সালের ১৫ জানুয়ারি কর্তব্যরত অবস্থায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ দেন দেশপ্রেমিক ১০ জন পুলিশ সদস্য।


১৫ জানুয়ারি, সোমবার পুলিশ সদস্যের ১৩তম মৃত্যু বার্ষিকীতে দুর্ঘটনাস্থলে নির্মিত স্মৃতিস্তম্ভে নরসিংদী জেলা পুলিশের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।


এছাড়াও শিবপুর উপজেলা আওয়ামী লীগ ও বেলাব থানার জনগণ পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় নরসিংদী জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


পুষ্পস্তবক অর্পণ শেষে নিহত পুলিশ সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। এসময় উপস্থিত ছিলেন নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এস.এ.এম. ফজল-ই-খুদা, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফীন, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল এম. শহিদুল ইসলাম সোহাগ প্রমুখ।


২০১১ সালের ১৫ জানুয়ারি রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে প্রাণ হারানো পুলিশ সদস্যরা হলেন বেলাব থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক আহমেদ খান (৪২), ইন্সপেক্টর (তদন্ত) জিয়াউল হক খান (৪০), এসআই কংকন কুমার মন্ডল (৪৬), কনস্টবল কৃষ্ণকান্ত বর্মন (৪০), কনস্টবল রিয়াজ (৩৮), কনস্টবল বজলু (৩৪), কনস্টবল মাসুদ পারভেজ (৩৬), কনস্টবল নারায়ণ চন্দ (৪০), ড্রাইভার রেজাউল করিম (৩৫) ও কনস্টবল প্রিয়তোষ (৩৬) ।


বিবার্তা/কামাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com