পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগ নেতার বাড়িতে ককটেল বিস্ফোরণ
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৪, ১৩:৫৩
পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগ নেতার বাড়িতে ককটেল বিস্ফোরণ
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডলের বাড়িতে দুইটি ককটেল নিক্ষেপ ও তার ব্যবহৃত একটি প্রাইভেট কার ভাংচুর করেছে দুর্বৃত্তরা।


৭ জানুয়ারি রবিবার, দ্বাদশ সংসদ নির্বাচন চলাকালে পলাশবাড়ী উপজেলার মহদিপুর ইউনিয়নের বিশ্রামগাছী গ্রামে এ ঘটনা ঘটে ।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে এগারোটায় একদল দুর্বৃত্ত মুখে কাপড় পেঁচিয়ে ও হেলমেট পরে তৌহিদুল ইসলামের বাড়ির বারান্দায় ও উঠানে দুইটি ককটেল নিক্ষেপ করে এবং পাশে থাকা একটি প্রাইভেট কারে ভাংচুর চালায়। এ সময় নৌকা প্রার্থীর পোষ্টার ছিঁড়ে ফেলাসহ নির্বাচনী বুথের চেয়ার টেবিল ভাংচুর করা হয়।


ঘটনাস্থলের পাশেই ভোট কেন্দ্র থাকায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দ্রুত সেখানে উপস্থিত হলে দুর্বৃত্তরা সেখান থেকে সটকে পড়ে ।


পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বলেন, সকাল থেকেই আমার নিজের ভোট কেন্দ্র বিশ্রামগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছিল। আমি ভোটকেন্দ্রে আসার পর আমাকে লক্ষ্য করে বিএনপি জামায়াতের ২০ থেকে ২৫ জনের একটি দুর্বৃত্তের দল ককটেল নিক্ষেপ করে ও আমার ব্যবহৃত একটি গাড়িতে ভাঙচুর চালায়।


এ বিষয়ে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ আরজু মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেন, ঘটনাস্থলে আমাদের টিম পাঠানো হয়েছে। খুব দ্রুত হামলাকারীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com