এবারের নির্বাচন স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে ভোটের নির্বাচন: শেখ সেলিম
প্রকাশ : ০৩ জানুয়ারি ২০২৪, ১৮:২৩
এবারের নির্বাচন স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে ভোটের নির্বাচন: শেখ সেলিম
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, এবারের নির্বাচন স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে ভোটের নির্বাচন। আওয়ামী লীগ নির্বাচিত হলে সন্ত্রাসী, জঙ্গি, স্বাধীনতা বিরোধীদের চিহ্ন বাংলাদেশে থাকবে না।


তিনি ৩ জানুয়ারি, বুধবার গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রামদিয়া সরকারি এস.কে. কলেজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এ কথা বলেন।


স্বাধীনতা বিরোধী বিএনপি জামাত নির্বাচন বানচাল করতে ঐক্যবদ্ধ হয়েছে উল্লেখ করে শেখ ফজলুল করিম সেলিম বলেন, তারা যাই করুক না কেন সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে।


তিনি বলেন বিএনপি, জামাত খুনি চক্র আগুন সন্ত্রাস ও মানুষ হত্যা করে গণতন্ত্রের কথা বলছে। খুনিদের গণতন্ত্র আর বাংলাদেশে হবে না।


কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোক্তার হোসেনের সভাপতিত্বে যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক জি এম শাহাবুদ্দিন আজম, বাংলাদেশ মতুয়া মহাসংঘের কার্যকরী সভাপতি কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান মতুয়াচার্য্য শ্রী সুব্রত ঠাকুর, শ্রীশ্রী হরিগুরুচাঁদ মতুয়া মিশনের সভাপতি মতুয়াচার্য্য শ্রী পদ্মনাভ ঠাকুর, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রনজিৎ কুমার গামা, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট এম. জুলকদর রহমান, ৭ নং ফুকরা ইউনিয়নের চেয়ারম্যান শাহ ইজতিয়াক (পটু), রঘুনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ মঞ্জুর প্রমুখ জনসভায় বক্তব্য রাখেন।


বিবার্তা/সঞ্জয়/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com