সিরাজগঞ্জে নির্বাচনি সভাস্থলে অশোভন আচরণ, স্বতন্ত্র সমর্থক আটক
প্রকাশ : ০৩ জানুয়ারি ২০২৪, ০১:৩৫
সিরাজগঞ্জে নির্বাচনি সভাস্থলে অশোভন আচরণ, স্বতন্ত্র সমর্থক আটক
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনে নির্বাচনি সভাস্থলে ঢুকে নৌকা প্রতীকের প্রার্থী ডা. আব্দুল আজিজের সাথে অশোভন আচরণ করায় স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থককে আটক করেছে পুলিশ।


এ সময় তার কাছ থেকে একটি ওয়াকিটকি উদ্ধার করা হয়। মঙ্গলবার দুপুরে রায়গঞ্জ উপজেলার ভূইয়াগাতিতে নির্বাচনি জনসভা চলাকালে এ ঘটনা ঘটে।


আটক নুরুল ইসলাম প্রামানিক দ্বাদশ সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসন থেকে মুক্তিজোটের প্রার্থী হয়ে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। বাছাইয়ে তার মনোনয়নপত্র বাতিল হয়। এরপর তিনি একই আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম উজ্জলের কর্মী হিসেবে কাজ করছেন। নুরুল তাড়াশ উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়কের দায়িত্বে রয়েছেন। সে উপজেলার কালুপাড়ার আজিজুল হকের ছেলে।


সলঙ্গা থানার এস আই আব্দুল লতিফ জানান, ভূইয়াগাতিতে নির্বাচনি সভা চলাকালে নুরুল ইসলাম প্রামানিক সভাস্থলে ঢুকে নৌকার প্রার্থী ডা. আব্দুল আজিজের সাথে অশোভন আচরণ করে বলেন- আপনি কিসের নির্বাচন করছেন, আমাকে চেনেন, এই বলে নৌকার প্রার্থীকে তার মাইক্রোবাসে উঠানোর চেষ্টা করেন।


এসময় নুরুল ইসলামকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ওয়াকিটকি ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com