মুন্সীগঞ্জে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত
প্রকাশ : ০১ জানুয়ারি ২০২৪, ২০:০৮
মুন্সীগঞ্জে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন।


১ জানুয়ারি, সোমবার বিকেল ৪টার দিকে মেঘনা-গোমতী সেতুর গজারিয়া অংশে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলেই একজন মারা যান। অপরজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান।


নিহতরা হলেন- ঢাকার কেরানীগঞ্জ এলাকার চরকুতুব উত্তর গ্রামের জিন্নাত হোসেনের ছেলে সবুর হোসেন (৪৩) ও ঢাকার বাসিন্দা ইমতিয়াজ (৪৮)।


স্থানীয় সূত্রে পুলিশ জানায়, মোটরসাইকেল যোগে ঢাকা থেকে কুমিল্লার দিকে যাচ্ছিলেন দুই বন্ধু। পথিমধ্যে বিকেল ৪টার দিকে তারা মেঘনা-গোমতী সেতুর গজারিয়া অংশে আসলে অজ্ঞাত একটি গাড়ি মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় ছিটকে সড়কে পরে মৃত্যু হয় মোটরসাইকেল চালক সবুরের। পরে হাসপাতালে নিলে মারা যান ইমতিয়াজ।


গজারিয়ার ভবেরচর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, মেঘনা গোমতী নদীর ওপরের দাউদকান্দি সেতুর গজারিয়া অংশে মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। তারা ঢাকা থেকে কুমিল্লার দিকে যাচ্ছিলেন।


অজ্ঞাত একটি গাড়ি তাদের মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চালক মারা যান। অপরজন হাসপাতালে নেওয়ার পর মারা গেছেন। নিহতদের মরদেহ আমাদের হেফাজতে রয়েছে। পরিবারের কাছে মেসেজ পাঠানো হয়েছে। অজ্ঞাত গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com