নড়াইলে নতুন বইয়ের ঘ্রাণে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা
প্রকাশ : ০১ জানুয়ারি ২০২৪, ১৫:৪৮
নড়াইলে নতুন বইয়ের ঘ্রাণে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের তিনটি উপজেলার নতুন বছরে শিক্ষার্থীদের মাঝে নতুন পাঠ্যপুস্তক বিতরণের উদ্বোধন করা হয়। নববর্ষে নতুন বইয়ের ঘ্রাণে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা।


১ জানুয়ারি, সোমবার নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহম্মদ আশফাকুল হক চৌধুরী।


এসময় জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হায়দার আলী, সরকারি কর্মকর্তা, বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।


এছাড়াও নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়, লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, নড়াইল শহর সরকারি প্রাথমিক বিদ্যালয়, লোহাগড়া সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়, নড়াইল দক্ষিণ-পূর্ব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, শিবশংকর মাধ্যমিক বিদ্যালয়, নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট বিদ্যালয়, কালেক্টরেট বিদ্যালয়, পুলিশ লাইনস বিদ্যালয়সহ জেলার তিনটি উপজেলার সরকারি-বেসরকারি মাধ্যমিক, প্রাথমিক বিদ্যালয়, কারিগরি বিদ্যালয় ও মাদরাসায় এই বই উৎসব অনুষ্ঠিত হয়েছে।


এবার জেলায় মাধ্যমিক স্তরে মোট বইয়ে চাহিদা ছিল ১১ লাখ ২৯ হাজার ৪৮৬টি, এবং প্রাথমিক পর্যায়ে চাহিয়া ছিল তিন লাখ ৬৬ হাজার ৪১৭টি। প্রাথমিকের চাহিদা অনুযায়ী সব বই পাওয়া গেছে, মাধ্যমিক স্তরের এখনো সব বই আসেনি।


বিবার্তা/শরিফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com