খানসামায় নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের প্রশিক্ষণ
প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০২৩, ১৫:৪৭
খানসামায় নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের প্রশিক্ষণ
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে দিনাজপুরের খানসামা উপজেলার ৬টি ইউনিয়নের ৫২টি কেন্দ্রে ভোট গ্রহণের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের এক দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।


২৮ ডিসেম্বর, বৃহস্পতিবার সকাল থেকে উপজেলা পরিষদ হলরুম ও খানসামা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে ৫২ জন প্রিজাইডিং কর্মকর্তা, ৩৩০ জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ৬৬০ জন পোলিং অফিসার প্রশিক্ষণ গ্রহণ করেন।


প্রশিক্ষণ কর্মশালায় ইউএনও মো. তাজ উদ্দিনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মাহবুবুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ হোসেন, সিনিয়র জেলা নির্বাচন অফিসার কামরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মো. মারুফ হাসান ও অফিসার ইনচার্জ মোজাহারুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা রোস্তম আলীসহ সংশ্লিষ্ট ব্যক্তিরা।


ভোটগ্রহণে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের উদ্দেশ্য স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মাহবুবুল করিম বলেন, নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী এবার নির্বাচন শতভাগ স্বচ্ছ, নিরপেক্ষ ও উৎসবমুখর। এজন্য সংশ্লিষ্ট ভোটগ্রহণে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের সহযোগিতা ও আন্তরিকতা অত্যন্ত গুরুত্বপূর্ণ।


তিনি আরও বলেন, একজন ভোটার একটি ভোট দিবে সেই পরিবেশ নিশ্চিত করতে আমরা কাজ করছি। আশা করি সবার সহযোগিতায় সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট হবে।


বিবার্তা/জামান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com