চুয়াডাঙ্গায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক
প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০২৩, ১৪:৩৪
চুয়াডাঙ্গায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গায় খাদিজা খাতুন (২৮) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ২৭ ডিসেম্বর, বুধবার ভোরে জেলার আলমডাঙ্গা উপজেলার কলেজপাড়ার একটি ভাড়া বাসা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।


নিহতের পরিবারের দাবি, খাদিজার স্বামী তাকে হত্যা করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রেখেছে। এ ঘটনায় খাদিজার স্বামী আলম হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ।


খাদিজা খাতুন উপজেলার হারদী ইউনিয়নের কৃষি ক্লাব পাড়ার ভিকু মিয়ার মেয়ে। নিহতের স্বামী আলম হোসেন (৩২) একই উপজেলার কালিদাসপুর ইউনিয়নের মোনাকষা গ্রামের আব্দুল আজিজের ছেলে।


স্থানীয়রা জানান, ২৬ ডিসেম্বর, মঙ্গলবার দিবাগত রাতে স্বামী স্ত্রী ঝগড়াঝাটি করেন। একপর্যায়ে আলম তার স্ত্রীকে মারধর করেন। বুধবার ভোরে নিহতের স্বামী প্রতিবেশীদের জানায় তার স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তারপর তিনি নিজেই থানায় গিয়ে স্ত্রীর আত্মহত্যার ঘটনাটি পুলিশকে জানায়।


নিহত খাদিজার ভাই আব্দুস সামাদ বলেন, এর আগেও আলম ও তার পরিবারের লোকজন যৌতুকের জন্য তার বোনকে নির্যাতন করেছিল। এমন ঘটনার পর গত দুই মাস ধরে আলমডাঙ্গা কলেজপাড়ায় একটি বাসা ভাড়া নিয়ে দুজনে বসবাস করত। এবার তার বোনকে গলায় ফাঁস লাগিয়ে মেরে ফেলা হয়েছে।


নিহতের মা আশুরা বেগম বলেন, আমার মেয়ে দুই মাসের অন্তঃসত্তা ছিল। বিয়ের পর থেকে ছোটখাটো বিষয়ে মেয়েকে মারধর করতো স্বামী আলম ও তার পরিবারের সদস্যরা। আজ রাতে তাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে তারা। আমি সুষ্ঠু বিচার চাই।


এ বিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গনি মিয়া বলেন, বুধবার সকালে আলম থানায় এসে আমাদেরকে জানায় তার স্ত্রী আত্মহত্যা করেছে। আমরা ঘটনাস্থলে পৌঁছে খাদিজার ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।


বিবার্তা/আসিম/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com