কুষ্টিয়ার সাবেক সংসদ সদস্য প্রয়াত রশীদুজ্জামান দুদুর স্ত্রী আর নেই
প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০২৩, ২২:৪২
কুষ্টিয়ার সাবেক সংসদ সদস্য প্রয়াত রশীদুজ্জামান দুদুর স্ত্রী আর নেই
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়া সদর আসনের সাবেক সংসদ সদস্য প্রয়াত কে, এইচ, রশীদুজ্জামান দুদুর স্ত্রী আফরোজা জামান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


পবিত্র ওমরাহ পালনরত অবস্থায় সৌদি আরবের মক্কায় ২৬ ডিসেম্বর, মঙ্গলবার বিকেলে তিনি ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৬৭ বছর। তিনি দুই মেয়ে, এক ছেলে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


আফরোজা জামান বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের শাশুড়ি। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বিবৃতি দিয়েছে বসুন্ধরা গ্রুপ। এ ছাড়া কুষ্টিয়া জেলার সকল শ্রেণি-পেশার মানুষ মরহুমার আত্মার মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।


আফরোজা জামান ১৯৫৭ সালের ১ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন। তার বাবা আফাজউদ্দিন খান এবং মা আকিমুন্নেসা। তার স্বামী কে, এইচ, রশীদুজ্জামান দুদু ২০১৪ সালের ৪ ফেব্রুয়ারি ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার তৎকালীন অ্যাপোলো হাসপাতালে (বর্তমানে এভারকেয়ার) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


কে, এইচ, রশীদুজ্জামান দুদু ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-৩ (সদর) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। ছাত্রাবস্থায় বাংলাদেশ ছাত্রলীগের সঙ্গে জড়িত ছিলেন। তিনি ১৯৬৯ সালে কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি নির্বাচিত হন। ঊনসত্তরের গণঅভ্যুত্থানে তার অংশগ্রহণ ছিল। পরে তিনি আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃত্ব দেন।


বিবার্তা/এসবি/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com