রাজবাড়ী ২ আসনে স্বতন্ত্র প্রার্থীর পথসভা
প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০২৩, ১৭:২৯
রাজবাড়ী ২ আসনে স্বতন্ত্র প্রার্থীর পথসভা
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক বলেছেন, উৎসব মুখর গ্রহণ যোগ্য নির্বাচনের লক্ষ্যে আমি জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আপনার ভোট কেন্দ্রে গিয়ে যাকে খুশি তাকে ভোট দিবেন।


২৪ ডিসেম্বর, রবিবার দুপুর ১২ টায় রাজবাড়ী-২ (পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী) আসনের পাংশা পৌর সভার মালেক প্লাজার সামনে পথসভায় দাঁড়িয়ে এ কথা বলেন তিনি।


স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী নুরে আলম সিদ্দিকী হক আরও বলেন, এ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আমার বড় ভাই জিল্লুল হাকিম। তবে আমরা দুই ভাই আওয়ামী লীগের লোক। জননেত্রী শেখ হাসিনার কথায় উদ্বুদ্ধ হয়ে হয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। তার উদ্দেশ্যে উৎসব মুখর একটি গ্রহণ যোগ্য নির্বাচন। তার উদ্দেশ্যে বাস্তবায়ন করাই আমার লক্ষ্য।


তিনি আরও বলেন, পাংশা বালিয়াকান্দি কালুখালীর মানুষ আপনার নির্ভয়ে ভোট কেন্দ্রে যাবেন। আপনার পছন্দের প্রার্থীকে ভোট দিবেন। ইতিমধ্যে জননেত্রী শেখ হাসিনা বলেছেন স্বতন্ত্র প্রার্থীর প্রচার-প্রচারণায় আওয়ামী লীগের কোন প্রার্থী বাধা দিলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবেন।


এসময় তিনি আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের উদ্দেশ্যে বলেন, আমি আশা করবো আমার বড় ভাই আমাদের প্রচার প্রচারণায় সহযোগিতা করবেন।


শেষে তিনি বলেন, আমার প্রতীক ঈগল। আমি মনে প্রাণে বিশ্বাস করি ঈগল (পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী) নির্যাতিত মানুষের প্রতীক।


বিবার্তা/মিঠুন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com