সাতক্ষীরায় আওয়ামী লীগ ও জাতীয় পার্টির যৌথ সভা অনুষ্ঠিত
প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২৩, ১৮:৪০
সাতক্ষীরায় আওয়ামী লীগ ও জাতীয় পার্টির যৌথ সভা অনুষ্ঠিত
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সার্বিক প্রস্তুতির লক্ষ্যে সাতক্ষীরায় আওয়ামী লীগ ও জাতীয় পার্টির যৌথভাবে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।


সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ২১ ডিসেম্বর, বৃহস্পতিবার বেলা ১১ টায় শহরের লেকভিউ রিসোর্ট এন্ড কনভেনশন সেন্টার চত্বরে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মো. নজরুল ইসলাম।


এসময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ মো. আসাদুজ্জামান বাবু। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় বৃহত্তর স্বার্থে তিনি তার মনোনয়ন প্রত্যাহার করেছেন। দলীয় সভানেত্রী যা ভালো মনে করেছেন তিনি সেটা করেছেন। তিনি তার দলীয় কর্মী সমর্থকদের নিয়ে মহাজোটের প্রার্থী তথা জাতীয় পার্টির লাঙল প্রতিকের প্রার্থী আশারাফুজ্জামান আশুর পক্ষে কাজ করবেন বলে একাত্মতা ঘোষণা করেন। এবং দলমত নির্বিশেষে মহা জোটের প্রার্থী আসাদুজ্জামান আশুকে যে কোন মূল্য বিজয়ী করে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবেন বলে জানান।


সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন, সাধারণ সম্পাদক ও জাতীয় পার্টি সংসদ সদস্য প্রার্থী আশরাফুজ্জামান আশু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু আহমেদসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


বিবার্তা/সেলিম/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com