গোপালগঞ্জে বিজয় দিবস উপলক্ষ্যে জেলা তথ্য অফিসের আলোচনা সভা
প্রকাশ : ২০ ডিসেম্বর ২০২৩, ১৭:১১
গোপালগঞ্জে বিজয় দিবস উপলক্ষ্যে জেলা তথ্য অফিসের আলোচনা সভা
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জে মহান বিজয় দিবস উপলক্ষ্যে জেলা তথ্য অফিসের উদ্যোগে আলোচনা সভা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


২০ ডিসেম্বর, বুধবার গোপালগঞ্জের ঘোনাপাড়ায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) মিলনায়তনে এ আলোচনা সভা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


গোপালগঞ্জের জেলা তথ্য অফিসার মো. মঈনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে টিটিসির প্রিন্সিপাল একেএম শাহীদুল ইসলাম চৌধুরী, জেলার নিরাপদ খাদ্য কর্মকর্তা মুন্নী খাতুন বক্তব্য রাখেন।


গোপালগঞ্জের জেলা তথ্য অফিসার মো. মঈনুল ইসলাম বলেন, মহান স্বাধীনতা বাঙালীর জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন। জাতির পিতার নেতৃত্বে দেশের আপামর বাঙালী ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পরে পাকিস্তানি হানাদার বাহিনীকে পরাজিত করে। তাদের অসামান্য আত্মত্যাগে অর্জিত হয় মহান স্বাধীনতা। জাতির পিতার বাঙালিকে স্বাধীনতা দিয়েছেন কিন্তু তিনি বাঙালির জীবনমান উন্নয়নের স্বপ্ন পূরণ করে যেতে পারেন নি। তাই জাতির পিতার স্বপ্ন পূরণে সকল বাঙালিকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।


একেএম শাহিদুল ইসলাম চৌধুরী বলেন, মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা বাঙালির গৌরবময় ইতিহাস। এই ইতিহাস আমাদের সবাইকে মনে রাখতে হবে। আর বাঙ্গালির এই ইতিহাস চর্চার মধ্যে দিয়ে দেশের অর্থনৈতিক মুক্তিতে করনীয় সম্পর্কে মানুষ আরো বেশি সচেতন হতে পারবে।


তিনি উপস্থিত বিদেশগামী টিটিসির শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, আপনারা যদি বিদেশে গিয়ে বৈধ পথে আপনার রেমিট্যান্স দেশে পাঠান তাহলে আপনি দেশের উন্নয়নে অবদান রাখতে পারবেন। এতে আপনার সত্যিকারের দেশপ্রেম প্রকাশ পাবে।


বিবার্তা/সঞ্জয়/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com