পিরোজপুরে স্বেচ্ছাসেবক দলের ৩ নেতা বহিস্কার
প্রকাশ : ১১ ডিসেম্বর ২০২৩, ১৬:৩৪
পিরোজপুরে স্বেচ্ছাসেবক দলের ৩ নেতা বহিস্কার
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরে স্বেচ্ছাসেবক দলের ৩ নেতাকে সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে। ১০ ডিসেম্বর, বরিবার রাতে সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ বহিস্কার তথ্য জানানো হয়।


বহিস্কৃত নেতারা হলেন জেলার ভান্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল হাওলাদার, কাউখালী উপজেলার আমরাজুড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রফিকুল ইসলাম রফিক এবং নাজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য হুমায়ুন কবির টুটুল।


সংগঠনের জেলা দপ্তর সম্পাদক জালিছ মাহমুদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডের সাথে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে জেলার ভান্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল হাওলাদার, কাউখালী উপজেলার আমরাজুড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রফিকুল ইসলাম রফিক এবং নাজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য হুমায়ুন কবির টুটুলকে দলের সকল পর্যায়ে দলীয় পদ থেকে বহিস্কার করা হয়েছে।


সংগঠনের জেলা সভাপতি আসাদুজ্জামান মিঠু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি যৌথভাবে এই সিদ্ধান্ত গ্রহণ করেন।


জেলার স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম জানান, জেলা ভান্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল হাওলাদার, কাউখালী উপজেলার আমরাজুড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রফিকুল ইসলাম রফিক পিরোজপুর-২ (নেছারাবাদ, ভান্ডারিয়া ও কাউখালী) আসনের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহারাজের পক্ষে নির্বাচনি প্রচারনায় অংশ নিয়ে কাজ করছেন।


এ ছাড়া নাজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য হুমায়ুন কবির টুটুল পিরোজপুর-১ (নাজিরপুর, পিরোজপুর সদর ও ইন্দুরকানী) আসনের আওয়ামী লীগের দলীয় প্রার্থী মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের পক্ষে প্রচারণায় অংশ গ্রহণ করছেন।


তবে বহিস্কৃত ওই সব নেতাদের দাবি তাদের বিরুদ্ধে স্থানীয় রাজনৈতিক ষড়যন্ত্রের মাধ্যমে এমন অভিযোগ দিয়ে দলীয় পদ থেকে অব্যহতি দিয়ে বহিস্কার করা হয়েছে।


বিবার্তা/তাওহিদুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com