রাজবাড়ীর ৪ থানায় নতুন ওসি
প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০২৩, ১০:৩১
রাজবাড়ীর ৪ থানায় নতুন ওসি
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশনের নির্দেশের পরিপ্রেক্ষিতে রাজবাড়ী জেলার ৪টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে।


বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) ঢাকা পুলিশ হেডকোয়ার্টার থেকে প্রজ্ঞাপন জারির মাধ্যমে এই বদলির আদেশ দেওয়া হয়।


বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্সের অ্যাডিশনাল ডিআইজি মোহাম্মদ জহিরুল ইসলাম স্বাক্ষরিত এ আদেশের মাধ্যমে জানা যায়, জেলার পাংশা, বালিয়াকান্দি,কালুখলী ও গোয়ালন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের অন্য থানায় বদলি করা হয়েছে।


প্রজ্ঞাপন সূত্রে জানা যায়, জেলার পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান কে শরীয়তপুর জেলার সখিপুর থানায়,বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামানকে মুন্সিগঞ্জ জেলার পদ্মা উত্তর থানায় বদলি করা হয়েছে।এছাড়া গোয়ালন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদারকে একই জেলার পাংশা মডেল থানায় ও কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাসকে গোয়ালন্দ ঘাট থানায় বদলি করা হয়েছে।


অন্যদিকে, মুন্সিগঞ্জ জেলার পদ্মা উত্তর থানার ওসি মোঃ আলমগীর হোসাইনকে কালুখালী থানায় ও মাদারীপুর জেলার রাজৈর থানার ওসি মোঃ আলমগীর হোসেনকে বালিয়াকান্দি থানায় বদলী করা হয়েছে।


ইসি সূত্রে জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে যেসব ওসি বর্তমান কর্মস্থলে ছয় মাসের বেশি সময় ধরে চাকুরী করছেন তাদের এই বদলির তালিকায় রাখা হয়েছে।


বিবার্তা/মিঠুন/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com