মানিকগঞ্জে যুবকের আত্মহত্যা
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২৩, ১৬:০৫
মানিকগঞ্জে যুবকের আত্মহত্যা
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় ইমন খান (১৮) নামের এক যুবক বাবা মায়ের সঙ্গে অভিমান করে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।


৫ নভেম্বর, মঙ্গলবার দুপুরে উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর মোল্লাপাড়ায় এলাকায় এ ঘটনাটি ঘটে।


এ বিষয়টি নিশ্চিত করেছেন ধল্লা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই রফিকুল ইসলাম রফিক।


নিহত যুবকের বাড়ি ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর শেখপাড়া গ্রামের। নিহত ইমনের বাবা উজ্জ্বল খান পরিবারে সকলকে নিয়ে একই গ্রামের মোল্লাপাড়া এলাকার মো. খালেকের বাড়িতে ভাড়া থাকেন। ভাড়া বাড়িতেই আরার সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস নেয় ইমন। ইমনের বাবা, মা দুইজনেই গার্মেন্টসে চাকরি করেন।


স্থানীয়দের সূত্রে জানা যায়, নিহত ইমন খান ৫ম শ্রেণি পর্যন্ত লেখা পড়া করেছিল। বাড়িতে থেকে সারাদিন খারাপ ছেলেদের সঙ্গে ঘুরাঘুরি করত। সে জন্য ইমনের বাবা, মা তাকে কাজকর্ম করার জন্য চাপ দিত। তাদের মধ্যে এ বিষয়ে প্রায়ই ঝগড়া হত। আজ সকালেও ইমনের বাবা, মা দুজনেই ইমনকে ঘুরাঘুরি না করে কর্মের জন্য বলে তারা তাদের কর্মস্থলে যান।


এসময় ইমনের নানি বাড়িতে থাকলেও তিনি বাজার করতে যান। ফাঁকা বাড়িতে ইমন গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়। বাজার শেষে ইমনের নানি বাড়ি এসে ঘরের দরজা আটকানো থাকায় পিছনের জানালা দিয়ে দেখতে পান তার নাতি ঝুলে রয়েছে। তা দেখে চিৎকার করলে আশেপাশে লোকজন এগিয়ে এসে ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে এবং পুলিশকে খবর দেয়।


ধল্লা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই রফিকুল ইসলাম রফিক বলেন, ইমনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com