কুড়িগ্রামের ৪টি আসনে ২৮টি মনোনয়ন জমা
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২৩, ১৯:২০
কুড়িগ্রামের ৪টি আসনে ২৮টি মনোনয়ন জমা
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের ৪টি সংসদীয় আসনে মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিনে আওয়ামী লীগের ৪ জন ও জাতীয় পার্টির মনোনীত ৪ জন প্রার্থীসহ মনোনয়ন জমা দিয়েছেন মোট ২৮ জন প্রার্থী।


প্রার্থীরা রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র জমা দেন।


কুড়িগ্রাম-১ আসনে আওয়ামীলীগের প্রার্থী আসলাম হোসেন সওদাগর ও জাতীয় পার্টির প্রার্থী একেএম মোস্তাফিজুর রহমান সহ মনোনয়ন জমা দিয়েছেন ৫ জন প্রার্থীরা। এই আসনে মনোনয়ন বিতরণ হয়েছে ৬টি।


কুড়িগ্রাম-২ আসনে আওয়ামীলীগের প্রার্থী মো: জাফর আলী ও জাতীয় পার্টির প্রার্থী পনির উদ্দিন আহমেদসহ মনোনয়নপত্র জমা দিয়েছেন ৮ জন প্রার্থী। এই আসনে মনোনয়ন বিতরণ হয়েছিল ৮টি।


কুড়িগ্রাম-৩ আসনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী সৌমেন্দ্র প্রসাদ পান্ডে ও জাতীয় পার্টির প্রার্থী আব্দুস সোবহানসহ মনোনয়ন জমা দিয়েছেন ৪ জন প্রার্থী। এই আসনে মনোনয়ন বিতরণ হয়েছেলি ৮টি।


কুড়িগ্রাম-৪ আসনে আওয়ামীলীগের প্রার্থী মো: বিপ্লব হাসান ও জাতীয় পার্টির প্রার্থী একেএম সাইফুর রহমানসহ মনোনয়ন জমা দিয়েছেন ১১ জন প্রার্থী। এই আসনে মনোনয়ন পত্র বিতরণ হয়েছিল ১৯টি।


এর আগে কুড়িগ্রাম- ১ আসনে ৬টি, কুড়িগ্রাম-২ আসনে ৮টি, কুড়িগ্রাম-৩ আসনে ৮টি ও কুড়িগ্রাম-৪ আসনে ১৯টি সহ মোট ৪১টি মনোনয়নপত্র সংগ্রহ করেন আওয়ামী লীগ, জাতীয় পার্টি, জেপি, জাকের পার্টি, কৃষক শ্রমিক জনতালীগ, বাংলাদেশ সুপ্রিম পার্টি, ওয়ার্কাস পার্টি ও স্বতন্ত্র প্রার্থীরা। এর মধ্যে তৃণমূল বিএনপি’র একজন প্রার্থী মনোনয়ন সংগ্রহ ও জমা দিয়েছেন।


কুড়িগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাজ উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেছেন।


বিবার্তা/বিপ্লব/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com