ভান্ডারিয়ায় মাছের ঘের থেকে অস্ত্র ও গুলি উদ্ধার
প্রকাশ : ২৯ নভেম্বর ২০২৩, ১৭:৫৭
ভান্ডারিয়ায় মাছের ঘের থেকে অস্ত্র ও গুলি উদ্ধার
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় জাতীয় যুব সংহতির সদস্য সচিব মামুনুর রশিদ সরদারের মাছের ঘের থেকে একটি বিদেশি পিস্তল ও ৫ রাউন্ড তাজা গুলি উদ্ধার করেছে পুলিশ।


২৮ নভেম্বর, মঙ্গলবার রাতে ভান্ডারিয়া থানা পুলিশ পৌর শহরের মধ্য ভান্ডারিয়া মহল্লার সরদার পাড়ায় ওই জেপি নেতার মাছের ঘেরের একটি গুদাম ঘর থেকে ব্যাগ ভর্তি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।


এর আগে চলতি বছরের ১৭ এপ্রিল সন্ধ্যায় স্থানীয় দক্ষিণ শিয়ালকাঠী মেডিকেল মোড়ে আওয়ামী লীগ কার্যালয় ভাংচুর এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করা মামলায় অভিযুক্ত আসামি হিসেবে মামুনুর রশিদকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত আসামি পৌর শহরের মধ্য ভান্ডারিয়া মহল্লার সরদারপাড়ার জয়নাল সরদার এর ছেলে। সে ভান্ডারিয়া উপজেলা জাতীয় পার্টির(জেপি) অংঙ্গ সংগঠন জাতীয় যুবসংহতির উপজেলা শাখার সদস্যসচিব।


থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২৮ নভেম্বর) রাতে যুব সংহতি নেতা মামুনুর রশীদ সরদারসহ জেপির চারজনকে গ্রেফতার করে পুলিশ। গভীর রাতে পুলিশ জিজ্ঞাসাবাদে অস্ত্র ও গুলি মজুদ রাখার কথা স্বীকার করে আসামিরা। তার স্বীকারোক্তির পর পুলিশ ওই যুবসংহতি নেতার মাছের ঘেরে অভিযান চালিয়ে বিদেশি পিস্তল ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করে।


এ ঘটনায় ভান্ডারিয়া থানার উপ পরিদর্শক মো. জসীম উদ্দিন বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন।


ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মো. আশিকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত মামুনুর রশীদ সরদার এর বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ডের কয়েকটি মামলা রয়েছে। পুরানো মামলায় তাকে গ্রেফতারের পর তার কাছে মজুদকৃত অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। তাকে বুধবার (২৯ নভেম্বর) আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


বিবার্তা/তাওহীদুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com