পিরোজপুরে ব্যাংকের নৈশ প্রহরীর হাত-পা বেঁধে ডাকাতি
প্রকাশ : ২৩ নভেম্বর ২০২৩, ১২:৪৬
পিরোজপুরে ব্যাংকের নৈশ প্রহরীর হাত-পা বেঁধে ডাকাতি
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরে কৃষি ব্যাংকে ডাকাতি সংঘঠিত হয়েছে। বুধবার (২২ নভেম্বর) রাতে জেলার সদর উপজেলার শংকরপাশা ইউনিয়ন পরিষদ ভবন সংলগ্ন এলাকায় থাকা কৃষি ব্যাংকে এ ডাকাতির ঘটনাটি ঘটেছে ।


ব্যাংকের শাখা ব্যাবস্থাপক শ্যামল ভট্টাচার্জ জানান, ২৩ নভেম্বর, বৃহস্পতিবার ভোরে খবর পেয়ে ব্যাংকের উদ্দেশ্যে যাই। সরজমিনে তদন্ত করে এখনো কোন টাকা পয়সা নেয়ার কোন তথ্য পাই নি। তবে ডাকাতরা ব্যাংকের একটি কম্পিউটারের হার্ডডিক্স ও ডিভিআর নিয়েছে বলে জানতে পেরেছি। ব্যাংকে উর্ধ্বতন কর্মকর্তা ব্যাংকটি পরিদর্শন করছেন তিনি জানান।


ওই ব্যাংকের নৈশ প্রহরী শফিকুল ইসলাম জানান, রাত আনুমানিক ৩টা বা সাড়ে ৩টার দিকে ব্যাংকের পূর্বপাশের একটি জানালার লোহার গ্রীল কেটে ৫-৬ জনের একটি ডাকাত দল ব্যাংকের ভিতরে প্রবেশ করে। এসময় তারা প্রথমে তাকে ( নৈশ প্রহরী) বেঁধে ফেলে। পরে ব্যাংকের কাউন্টারের ড্রয়ারের ও
আলমিরার তালা ভেঙ্গে ফেলে। একই সময় তারা ব্যাংকের ভল্ট ভাঙ্গার চেষ্টা করে ব্যার্থ হয়। পরে তারা ওই ব্যাংকের সিসি ক্যামেরা যুক্ত কম্পিউটারের হার্ডডিক্স ও ডিভিআর নিয়ে যায়।


স্থানীয় ইউপি সদস্য মো. রমিচ হাওলাদার জানান, খবর পেয়ে সকালে সেখানে যাই। ব্যাংকটি ডাকাতির উদ্দেশ্যে ডাকাত দল ব্যাংকের টাকা লুট করতে চাইলেও তা পারে নি। তবে কিছু মালামাল লুট করে নিয়েছে বলে শুনেছি।


পিরোজপুর সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) আবির মোহাম্মাদ হোসেন বলেন, খবর পেয়ে সেখানে গিয়েছিলাম। ব্যাংক ডাকাতি বা দস্যুবৃত্তির উদ্দেশ্যে ব্যাংকের পূর্বপাশের একটি জানালার গ্রীল ভেঙ্গেছে। তবে কোন টাকা পয়সা বা মালামাল লুটের কোন তথ্য পাওয়া যায় নি। বিষয়টি জিজ্ঞাসার জন্য ওই ব্যাংকের নৈশ প্রহরীকে থানায় নেয়া হয়েছে।


বিবার্তা/তাওহীদুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com