সরিষাবাড়ীতে ট্রেনে আগুন দেয়া সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ
প্রকাশ : ২২ নভেম্বর ২০২৩, ১৭:১৬
সরিষাবাড়ীতে ট্রেনে আগুন দেয়া সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ
সরিষাবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

'বিএনপির আগুন সন্ত্রাসের বিরুদ্ধে জাগ্রত প্রতিবাদী সমাজ এক হও' স্লোগানে জামালপুরের সরিষাবাড়ীতে বিএনপি-জামায়াতের ডাকা অবৈধ হরতাল, অবরোধ ও যমুনা ট্রেনে আগুন দিয়ে পোড়ানোর সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।


২২ নভেম্বর, বুধবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশার নেতৃত্বে ও পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে পিংনা উচ্চ বিদ্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়।


মিছিলটি পিংনা বাজার, আমতলা মোড়, তারাকান্দি-ভুয়াপুর প্রধান সড়ক প্রদক্ষিণ করে পিংনা ইউনিয়ন পরিষদে এক পথসভায় মিলিত হয়।


উপজেলা আওয়ামী লীগের সদস্য ও তাকওয়া পরিবহনের চেয়ারম্যান মঈনুল ইসলাম ময়নাল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি আ.ফ.ম ডা: শাহান শাহ মোল্লা, পিংনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার মোতাহার হোসেন জয়, পিংনা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ওমর ফারুক, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাদলসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


এসময় বক্তারা সরিষাবাড়ীতে যমুনা এক্সপ্রেস ট্রেন ও সারাদেশে ট্রেন ও যানবাহনে আগুন দিয়ে পোড়ানোর ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


বিবার্তা/মোস্তাক/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com