বিএনপির অপচেষ্টা রুখতে ছাত্র ও যুব সমাজকে মাঠে থাকার নির্দেশ
প্রকাশ : ১২ নভেম্বর ২০২৩, ১৮:৪১
বিএনপির অপচেষ্টা রুখতে ছাত্র ও যুব সমাজকে মাঠে থাকার নির্দেশ
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস বাহিনী জাতীয় সংসদ নির্বাচন বানচাল করার অপচেষ্টা করছে। বিএনপি-জামায়াতের এই অপচেষ্টা ছাত্র ও যুবসমাজ কেই রুখে দিতে হবে বলে মন্তব্য করেছেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।


১২ নভেম্বর, রবিবার বিকেলে বালিয়াকান্দি উপজেলা ছাত্র ও যুব সমাজের আয়োজনে আলোচনা সমাবেশে এসব কথা বলেন তিনি।


জিল্লুল হাকিম আরও বলেন, বিএনপির নেতাকর্মীরা বালিয়াকান্দি বাসীর রাতে ঘুম হারাম করে দিয়েছিল। সেই জায়গা থেকে আজ বালিয়াকান্দিবাসী ভালো আছে। এটা সম্ভব হয়েছে আওয়ামী লীগ দীর্ঘদিন ক্ষমতায় থাকার সুবাদে।


তিনি আরও বলেন, আজ ছাত্র ও যুব সমাজের এই সমাবেশ প্রমাণ করে আওয়ামী লীগ এদেশের সর্ববৃহৎ জনপ্রিয় সংগঠন। এসময় তিনি সমাবেশে উপস্থিত নেতাকর্মীদের আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত সজাগ থাকার নির্দেশ দেন।


বালিয়াকান্দি উপজেলা যুবলীগের আহ্বায়ক রাসেল খান রিজুর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মো: শফিকুর রহমান তুহিনের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল মোর্শেদ আরুজ, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: সামসুল আলম সুফি, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সদস্য মো: আদনান সুমন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: জাকারিয়া মাসুদ রাজিব, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিন শেখ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনিসুর রহমান আনিচ, সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ মন্টু প্রমুখ।


সমাবেশে বালিয়াকান্দি উপজেলার ৭ ইউনিয়নের কয়েক হাজার ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ ও যুবলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।


বিবার্তা/মিঠুন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com