অবরোধের ২য় দিনে
পিরোজপুরে ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ
প্রকাশ : ০১ নভেম্বর ২০২৩, ১৮:০৪
পিরোজপুরে ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির ডাকা অবরোধের দ্বিতীয় দিন বুধবার (১ নভেম্বর) দুপুরে জেলা ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাদের উদ্যোগে পিরোজপুর-নাজিরপুর সড়কে বিক্ষোভ অনুষ্ঠিত হয়। সড়কের উপর গাছের গুড়ি ফেলে রাস্তা আটকে দেন অবরোধ সমর্থকরা।


জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার জানান, ওই দিন সকালে তিনি সহ জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মাহমুদ হাসান শাহিন, জেলা স্বেচ্ছা সেবকদলের জেষ্ঠ যুগ্ম সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম সহ ছাত্র ও স্বেচ্ছাসেবক দলের কয়েক নেতাদের উদ্যোগে জেলার বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেন কর্মীরা।


জেলা ছাত্রদলের সহ সভাপতি এসকে আল-আমিন বলেন, শহরের সাথে ঢাকা সহ বিভিন্ন স্থানে যোগাযোগ বিচ্ছিন্ন করতে পিরোজপুর-ঢাকা সড়কে ছাত্রদলের উদ্যোগে গাছ ফেলে চলাচল আটকে দেয়া হয়েছে। এ ছাড়া পিরোজপুর হয়ে বাগেরহাট-খুলনা এবং পিরোজপুর- বরিশাল সড়কের বিভিন্ন স্থানে নেতা-কর্মীরা পিকেটিং করেন।


জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন বলেন, দেশের গণতন্ত্র পুনরুদ্ধার ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে সারা দেশের ন্যায় পিরোজপুরে অবরোধ চলছে। এ অবরোধকে থামাতে পুলিশ জেলার বিভিন্ স্থান থেকে এ পর্যন্ত বিএনপির শতাধিক নেতা-কর্মীকে আটক করেছেন। অবৈধ ক্ষমতাকে টিকিয়ে রাখতে এমন আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


বিবার্তা/তাওহীদুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com