খুলনায় প্রতিমা বিসর্জনে গিয়ে কলেজ ছাত্র নিখোঁজ
প্রকাশ : ২৫ অক্টোবর ২০২৩, ১৬:৩৩
খুলনায় প্রতিমা বিসর্জনে গিয়ে কলেজ ছাত্র নিখোঁজ
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রতিমা বিসর্জনে গিয়ে খুলনার জেলখানা ঘাট এলাকা থেকে মঙ্গলবার রাতে হৃদয় কুমার শীল (২২) নামে দৌলতপুর ডে-নাইট কলেজের অনার্স প্রথম বর্ষের এক ছাত্র নিখোঁজ হয়েছে। সে রূপসা উপজেলার আইচগাতি ইউনিয়নের রাজাপুর এলাকার দীলিপ চন্দ্র শীলের ছেলে।


২৫ অক্টোবর, বুধবার তার ভাই কৃষ্ণ চন্দ্র শীল কেএমপির সদর থানায় এ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি করেছেন যার নং-১৮৪৩।


সাধারণ ডায়েরি ও পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার রাত আনুমানিক ১১ টার দিকে হৃদয় খুলনার ২১নং ওয়ার্ডের জেলখানা ঘাট এলাকা থেকে নিখোঁজ হয়। এরপর সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজির পরও কোথাও সন্ধান না পেয়ে তার ভাই কৃষ্ণ চন্দ্র শীল বুধবার কেএমপির সদর থানায় সাধারণ ডায়েরি করেন।


পারিবারিক সূত্র জানায়, নিখোঁজের আগে সে সদর হাসপাতাল সংলগ্ন জনৈক আনন্দ ভ্যারাইটিজ স্টোরে তার পরিধেয় প্যান্ট,পাঞ্জাবি, মানিব্যাগ ও একটি মোবাইল রেখে প্রতিমা বিসর্জনে যাচ্ছে বলে চলে গিয়ে আর ফিরে আসেনি।


এব্যাপারে সাধারণ ডায়েরির তদন্ত কর্মকর্তা এসআই জামাল উদ্দিন জানান, নিখোঁজ কলেজ ছাত্রের পরিবারের সদস্যরা বর্তমানে থানায় অবস্থান করছেন। তাদের থেকে আরোও বিস্তারিত জেনে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


উল্লেখ্য, নিখোঁজ হৃদয়ের গায়ের রং শ্যামলা, ছোট ছোট করে চুলকটা ও ৫ ফুট ৬ ইঞ্চি উচ্চতার ছিল। কেউ তার সন্ধান পেলে ফুফাতো ভাই ২৩ নং ওয়ার্ডের আহসান আহম্মেদ রোডের তাপস চন্দ্রী শীলের ০১৭২০-৯০১৯৯৬ নং মোবাইলে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।


বিবার্তা/তুরান/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com