কক্সবাজারে দুর্গাপূজার সার্বিক নিরাপত্তায় র‍্যাব
প্রকাশ : ২৩ অক্টোবর ২০২৩, ২২:০৪
কক্সবাজারে দুর্গাপূজার সার্বিক নিরাপত্তায় র‍্যাব
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার টেকনাফের হ্নীলা কালী মন্দির সহ জেলার সকল পূজা মণ্ডপে সার্বিক নিরাপত্তা প্রদানে প্রশংসা কুড়িয়েছে র‍্যাব ১৫ সদস্যরা।


পূজার প্রথম দিন (২০ অক্টোবর) থেকে শুরু হয়ে বিসর্জন (২৪ অক্টোবর) পর্যন্ত পাঁচদিন যাবত জেলাব্যাপি থাকছে র‍্যাবের নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা, ফলে সনাতনীরা উৎসবমুখর পরিবেশে এই পূজা সফল করতে পারবে বলে আশা প্রকাশ করেছে সনাতন ধর্মাবলম্বীরা।


এরই ধারাবাহিকতায় প্রতিদিনের মত ২৩ অক্টোবর, সোমবার কক্সবাজার টেকনাফের হ্নীলা কালি মন্দিরে র‍্যাবের একটি টিম নিরাপত্তায় নিয়োজিত সতর্ক অবস্থানে রয়েছে। যাতে কোন ধর্ম বিদ্বেষীরা অঘটন ঘটাতে না পারে।


সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ নিজ নিজ ধর্মীয় উৎসব স্বাধীনভাবে পালন করতে পারায় মাননীয় প্রধানমন্ত্রীর বাণী বার বার প্রমাণিত হচ্ছে ধর্ম যার যার উৎসব সবার।


কক্সবাজারে র‍্যাব-১৫ সম্প্রীতি রক্ষায় সবসময় অনন্য ভূমিকা পালন করে আসছে। যার ফলে সাধারণ মানুষের আস্থা অর্জনসহ হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় উৎসব পালনে আইনশৃঙ্খলা রক্ষা ও জানমালের সর্বাত্মক নিরাপত্তা প্রদানে উদাহরণযোগ্য অবদান রেখে চলেছে বলে মনে করছেন কালী মন্দিরের পুরোহিতসহ মণ্ডপে আগত সনাতন ধর্মাবলম্বীরা।


বিবার্তা/পুণ্য বর্ধন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com