পঞ্চগড়ে নির্মাণাধীন ওজন স্টেশনের তারে স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু
প্রকাশ : ২৩ অক্টোবর ২০২৩, ২১:৫৩
পঞ্চগড়ে নির্মাণাধীন ওজন স্টেশনের তারে স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড় সদরে নির্মাণাধীন ওজন স্টেশনের তারে বিদ্যুৎ পৃষ্ট হয়ে এক কৃষকের মৃত্যু হয়েছে।


নিহত কৃষকের নাম সমিজ উদ্দীন (৫৩)। ২৩ অক্টোবর, সোমবার বিকেলে সদর উপজেলার দশমাইল মুহুরীজোতে নির্মাণাধীন ওজন স্টেশন এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত সমিজ সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের মুহুরীজোত এলাকার জসিম উদ্দীনের ছেলে।


স্থানীয়রা জানান, নিহত সমিজ বিকেলে পঞ্চগড়-তেতুঁলিয়া জাতীয় মহাসড়কের দশমাইলে নির্মাণাধীন ওজন স্টেশনের প্রাচীর সংলগ্ন আইল দিয়ে তার ধানক্ষেত দেখতে যাচ্ছিল। ধান ক্ষেতে যাওয়ার সময় আইলের উপর দিয়ে যাওয়া ওজন স্টেশনের লিকেজ তারে স্পৃষ্ট হয়ে মারা যায় সে।


সন্ধ্যা পর্যন্ত সমিজ উদ্দীন বাড়িতে না ফেরায় বাড়ির লোকজন তাকে খুঁজতে থাকে ৷ একপর্যায়ে স্থানীয়রা ওজন স্টেশনের প্রাচীরে পাশে ধানক্ষেতে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে সমিজের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন ।


ওজন স্টেশনের ছড়ানো ছিটানো তারে কৃষকের মৃত্যুতে ওই এলাকায় ক্ষোভ সৃস্টি হয়েছে ।


এব্যাপারে এসপেকট্রা ইন্জিয়ারিং লিমিটেডের নির্মাণাধীন ওজন স্টেশনের দায়িত্বে থাকা কর্তাব্যক্তিদের সাথে যোগাযোগ করা যায়নি।


সদর থানার ওসি প্রদীপ কুমার রায় কৃষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। সুরতহাল শেষে আইনি প্রক্রিয়ার মাধ্যমে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।


বিবার্তা/বিপ্লব/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com